সিলেটমঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৮ টুকরো লাশ, ‘বেওয়ারিশ’তরুণীর দাফন সমপন্ন

Ruhul Amin
ডিসেম্বর ২০, ২০১৬ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেটের ওসমানী নগরের তরুণীর আট টুকরো লাশের কোন পরিচয় বা আত্মীয়-স্বজনদের খোঁজ মেলেনি। লাশ সনাক্ত করতেও আসেনি কেউ।
তাছাড়া পাশ্ববর্তী কোন থানায়ও তরুণী নিখোঁজ সংক্রান্ত কোন ডায়েরি হয়নি। ফলে ‘বেওয়ারিশ’ হিসেবেই তার শেষ ঠিকানা হয়েছে সিলেট নগরীর মানিকপীর টিলার গোরস্থানে।
গত বুধবার সিলেট-ঢাকা মহাসড়কের কাগজপুর সেতুর নিচ থেকে দুটি কাগজের বাক্সে ভর্তি তরুণীর আট টুকরো লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। পাশাপাশি মহাসড়ক সংলগ্ন সবকটি থানায় ওয়্যারলেস বার্তায় বিষয়টি জানিয়ে দেয়া হয়।
তবে তরুণীকে সনাক্ত করতে কেউ না আসায় ‘বেওয়ারিশ’ হিসেবেই পরদিন বৃহস্পতিবার আঞ্জুমানে মফিদুল ইসলামে মাধ্যমে নগরীর মানিক পীরের টিলায় ‘বেওয়ারিশ’ হিসেবে দাফন করেছে পুলিশ।
এদিকে, বিষয়টি নিয়ে ওসমানীনগরসহ গোটা সিলেট বিভাগে আলোচনা ঝড় বইছে। কে এই হতভাগিনী, কি এমন দোষ ছিল  মেয়েটার, যার ফলে তাকে এমন নির্মমভাবে মরদেহ টুকরো টুকরো করে দিতে হবে? নিহতের পরিচয় সনাক্তকরনসহ ঘটনার রহস্য খুঁজে বের করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন স্থানীয়রা।
ওসামানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল চৌধুরী বলেন- ‘ওসমানীনগর উপজেলার বাইরে কোথাও অজ্ঞাত এই তরুণীকে হত্যা করে মরদেহ ৮ টুকরো করা হয়। পরে কাগজের কার্টনে ভরে লাশ সেতুর নিচে ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরিচয় নিশ্চিত না হওয়ায় তাকে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে সমাহিত করা হয়েছে।’
মরদেহ উদ্ধারের পর ওসমানীননগর থানার পুলিশ পরিদর্শক রমা প্রসাদ চক্রবর্তী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।