বুধবার, ২১ ডিসে ২০১৬ ১০:১২ ঘণ্টা

বিএনপির সরে দাঁড়ানোর গুজব পরিকল্পিত: রিজভী

Share Button

বিএনপির সরে দাঁড়ানোর গুজব পরিকল্পিত: রিজভী

ডেস্ক রিপোর্ট:
শেষ মুহূর্তে এসে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন থেকে বিএনপির সরে দাঁড়ানোর যে গুজব ছড়ানো হচ্ছে তা পরিকল্পিত বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, বিএনপি কোনোভাবে ভোট থেকে সরে দাঁড়াবে না। শেষ পর্যন্ত তারা মাঠে থাকবে।

বুধবার রাতে সাংবাদিকদের ডেকে তিনি এসব কথা বলেন। এর আগে সকালেও তিনি সাংবাদিক সম্মেলন করেন।

নারায়ণগঞ্জ সিটির গত নির্বাচনের আগের দিন হঠাৎ ভোট বর্জনের ঘোষণা দেয় বিএনপি। কারণ হিসেবে দলটি সেনা মোতায়েন না করার কথা জানিয়েছিল। এবারের নির্বাচনেও দলটির পক্ষ থেকে বারবার সেনা মোতায়েনের দাবি করা হলেও নির্বাচও কমিশন তাদের দাবিকে প্রত্যাখ্যান করে। ভোটকে প্রশ্নবিদ্ধ করতে এবারও বিএনপি নির্বাচন বর্জনের চেষ্টা করছে বলে আওয়ামী লীগের অনেক নেতার বক্তব্যে উঠে আসে।

রিজভী বলেন, “আমরা সংবাদ পাচ্ছি, সরকারের এজেন্টরা সন্ধ্যা থেকে আজগুবি গুজব ছড়াচ্ছে যে, ধানের শীষের প্রার্থী সাখাওয়াত হোসেন খান ভোটের দিন সকাল ১১টার মধ্যে নির্বাচন থেকে সরে দাঁড়াবেন। আমরা দৃঢ়তার সাথে বলতে চাই, এটি ডাহা এবং সম্পূর্ণ গুজব। সরকার বিভ্রান্তি-হতাশা-কাণ্ডজ্ঞানহীনশূন‌্য হয়ে গুজব ছড়াচ্ছে।”

তিনি বলেন, “বিএনপির পক্ষ থেকে আবারও ভোটারদের পূর্ণ নিশ্চয়তা দিচ্ছি যে, যে কোনো বাধা-ভয়ভীতি হুমকির মুখেও ধানের শীষের প্রার্থী সাখাওয়াত হোসেন খান নির্বাচনের শেষ মুহূর্ত পর্যন্ত অবস্থান করবেন এবং ফলাফল নিয়ে নিজ গৃহে প্রত্যাবর্তন করবেন। গুজবে কান না দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

এই সংবাদটি 1,038 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com