সিলেটবৃহস্পতিবার , ২২ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা আরশাদ মাদানী এখন সিলেটে, প্রস্তুত কাতিয়া

Ruhul Amin
ডিসেম্বর ২২, ২০১৬ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সালেহ আহমদ শাহবাগী,সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি, ক্বাঈদে মিল্লাত আওলাদে রাসুল (সা.) আল্লামা সৈয়দ আরশাদ মাদানী এক সংক্ষিপ্ত দ্বীনী সফরে আজ ২২ ডিসেম্বর) বৃহস্পতিবার সিলেট আগমন করেছেন।
জানাগেছে, দুপুরে তিনি বিমনানযোগে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণ করেন। পরে সড়ক পথে গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জে যান। ভাদেশ্বরের ঐলাকায় জোহরের নামাজ আদায় করেন। বাদ জোহর শরীফগঞ্জে আল এহসান পরিষদ আয়োজিত ইসলামী সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করবেন। অত:পর সেখান থেকে হেলিকপ্টার যোগে জগন্নাথপুরের কাতিয়া মাদ্রাসায় যাওয়ার কথা রয়েছে। বাদ এশা সিলেটের নয়াসড়ক মাদরাসায় উপস্থিত হওয়ার কথা রয়েছে।
এদিকে ক্বাঈদে মিল্লাত আওলাদে রাসুল (সা.) আল্লামা আরশাদ মাদানীর আগমনে ব্যাপক প্রস্তুতি নিয়েছে মরহুম শায়খে কাতিয়া (র) এর এলাকাবাসী। সাদাকালো পতাকা দিয়ে পুরো এলাকায় সাজ সাজ রব। হেলিকপ্টার অবতরনের জায়গায় সকাল থেকেই ভক্তদের ভিড় করছেন। মাইক যোগে বাবর বার এলানকরা হচ্ছে সম্মানিত এই অতিথির। অতিথি বরণে এখন প্রস্তুতির শেষ প্রহর গুনছেন অলইতলী ও কাতিয়ার হাজার হাজার ধর্মপ্রান জনতা। আবহাওয়ার গোলযোগের কারনে ফ্লাইটের সময় সুচি কিছুটা পরিবর্তন হওয়ায় আয়োজকরা উদ্বগ্নি সময় পাকেরছেন। অনেকেই হযরতের সঠিক অবস্থান সম্পকে জানতে চেয়ে সিলেট রিপোর্ট অফিসে বারবার ফোন করে খবর নিচ্ছেন। এই রিপোর্ট প্রকাশের সময় তিনি ভাদেশ্বর অবস্থান করছিলেন।  শনিবার সকালে তিনি নেত্রকোনা জেলার মোহনগঞ্জে জামিয়া কাসিমিয়ার সম্মেলনে প্রধান অতিথির বয়ান রাখবেন,একই দিন বিকেলে ময়মনসিংহে খানকায়ে মাদানীয়া হোসাইনিয়ায় বয়ান করবেন। অতপর রোববার নয়াদিল্লীর উদ্দোগে ঢাকা ত্যাগ করবেন।