ইসলাম বিচ্ছুতরা জাহান্নামী : আল্লামা আরশাদ মাদানী

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৬

ইসলাম বিচ্ছুতরা জাহান্নামী : আল্লামা আরশাদ মাদানী

সালেহ আহমদ শাহবাগী,সিলেট রিপোর্ট: মুসলিম বিশ্বের আধ্যাত্মিক রাহবার,দারুল উলুম দেওবন্দের সিনিয়র মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি, ক্বাঈদে মিল্লাত আওলাদে রাসুল (সা.) আল্লামা সৈয়দ আরশাদ মাদানী বলেছেন, মানুষ আল্লাহর সৃষ্টির সেরাজীব। মানব হত্যা ,কষ্ট দেয়া হারাম। তিনি বলেন, আশরাফুল মাখকুখাত হিসেবে মানুষের উচিত শুধুমাত্র এক আল্লাহর উপাসনা করা। ইহপরকালীন শান্তি ও মুক্তির জন্য ইসলাম ছাড়া ভিন্ন কোন মত ও পথ নেই। যারা ইসলাম থেকে বিচ্ছুত তারা জাহান্নামী। আল্লামা আরশাদ মাদানী পাচঁওয়াক্ত নামাজ আদায় করাকে সত্যিকারের মুসলমানের আলামত উল্লেখ করে বলেন, নামাজ ছাড়া জান্নাতে যাওয়া যাবেনা। পুর্নাঙ্গ ইসলামী অনুশাসন মেনে চলার জন্য সর্বস্থরের মুসলমানদের প্রতি আহবান জানান।
তিনি আজ ( ২২ ডিসেম্বর) বৃহস্পতিবার বাদ জুহর সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জে আল এহসান পরিষদ আয়োজিত ইসলামী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করবেন।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি মাওলানা শায়খ জিয়াউদ্দীন ও  মাওলানা আব্দুল মতিন নাদিয়ার হুজুরের যৌথ সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বয়ান পেশ করেন ও উপস্থিত ছিলেন, হাফিজ মাওলানা মুহসিন আহমদ, মাওলানা এনামুল হক,আলহাজ্ব শামসুদ্দিন,মাওলানা নজরুল ইসলাম, মাওলানা সাইফুর রহমান প্রমুখ।
এদিকে,আল্লামা আরশাদ মাদানী দুপুর ১২ টায় সিলেট বিমাবন্দর থেকে সড়ক পথে শরীফর গঞ্জ এসে জুহরের নামাজ আদায় করেন। বাদ জুহর বয়ান ও বায়াত শেষে বিকেল ৩টায়  হেলিকপ্টার যোগে জগন্নাথপুরের কাতিয়া মাদ্রাসার উদ্দেশ্যে শরীফগঞ্জ ত্যাগ করেন। রাতে সিলেট নগরীর নয়াসড়ক মাদরাসায় বয়ান । শুক্রবার সকালে জগন্নাথপুরের সৈয়দপুর, শনিবার সকালে তিনি নেত্রকোনা জেলার মোহনগঞ্জে জামিয়া কাসিমিয়ার সম্মেলনে প্রধান অতিথির বয়ান রাখবেন,একই দিন বিকেলে ময়মনসিংহে খানকায়ে মাদানীয়া হোসাইনিয়ায় বয়ান করবেন। অতপর রোববার নয়াদিল্লীর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।ssalih

এই সংবাদটি 190 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com