মিতু হত্যার ঘটনায় একজন গ্রেফতার

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, জুন ১১, ২০১৬

মিতু হত্যার ঘটনায় একজন গ্রেফতার

images (1)প্রথম বাংলা নিউজ : এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যার ঘটনায় শাহ জামান ওরফে রবিন (২৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি লক্ষ্মীপুরে। শনিবার সকালে চট্টগ্রামের শীতল ঝরণা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার পুলিশ কমিশনার ইকবাল বাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

সিএমপি হেড কোয়াটারের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন- শনিবার সকালে রবিনের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাকে গ্রেফতার হয়। মিতু হত্যার ঘটনার সঙ্গে তিনি জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া যে তিনজন মিতুকে হত্যা করেছিলেন গ্রেফতার রবিন তাদের মধ্যে একজন বলে মনে করা হচ্ছে। রাস্তার ওপর মোবাইলফোনে কথা বলতে বলতে যে ব্যক্তিটি এগিয়ে এসেছিলেন তিনিই সেই রবিন বলে সন্দেহ করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ ও তদন্তে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। সিসি ক্যামেরার ফুটেজ ঝাপসা থাকায় এখনি কোনও কিছু নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে তদন্তে  সব বেড়িয়ে আসবে। রবিনকে রবিবার আদালতে তোলা হবে বলে তিনি জানান।

এই হত্যাকাণ্ডে তালেবান বা আল-কায়েদার জড়িত থাকার বিষয়টি অস্বীকার করা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে তিনি বলেন, মিতু ইসলামি লেবাসধারী ছিলেন। অর্থাৎ মিতু বোরখা এবং হিজাব পরিহিত অবস্থায় ছিলেন। তাই আল-কায়েদার বিশ্বাসে যাতে চিড় ধরাতে না পারে এজন্য তারা হয়তো হত্যার বিষয়টি অস্বীকার করেছেন।

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com