সিলেটমঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা পরিষদ নির্বাচনের ১৫ ভোটকেন্দ্র

Ruhul Amin
ডিসেম্বর ২৭, ২০১৬ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দ উবায়দুর রহমান,সিলেট রিপোর্ট: সিলেট জেলা পরিষদ নির্বাচনের ভোটাধিকার প্রয়োগের জন্য ১৫টি  ভোটকেন্দ্র নির্ধারণ করা হয়েছে।সম্প্রতি প্রতিটি কেন্দ্রের নাম এবং ওই কেন্দ্রভুক্ত এলাকার নাম ঘোষণা করা হয়েছে। সিলেট জেলার কেন্দ্র গুলো  নিচে তুলে ধরা হলো:
১নং ওয়ার্ডের কেন্দ্র মদনমোহন কলেজ: সিলেট সিটি কর্পোরেশন এবং সদর উপজেলা পরিষদ ও এর আওতাভুক্ত জালালাবাদ, হাটখোলা, টুলটিকর, মোগলগাঁও ও কান্দিগাঁও ইউনিয়নের ভোটাররা।
২নং ওয়ার্ডের কেন্দ্র ইছরাব আলী হাইস্কুল ও কলেজ: দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও, বরইকান্দি, তেতলি, কুচাই, সিলাম, লালাবাজার ও কামালবাজার ইউনিয়য়ন পরিষদের ভোটাররা।
৩নং ওয়ার্ডের কেন্দ্র কাসিম আলী মডেল উচ্চ বিদ্যালয় (ফেঞ্চুগঞ্জ): এ কেন্দ্রে ভোট দিবেন দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার, দাউদপুর, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ ও মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ভোটাররা।
৪নং ওয়ার্ডের কেন্দ্র চিকনাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয় (জৈন্তাপুর): এ কেন্দ্রে ভোট দিবেন সিলেট সদর উপজেলার খাদিমনগর, খাদিমপাড়া, টুকেরবাজার, জৈন্তাপুর উপজেলা পরিষদ ও এর আওতাভুক্ত নিজপাট, জৈন্তাপুর, দরবস্ত, ফতেপুর ও চিকনাগুল ইউনিয়ন পরিষদের ভোটাররা।
৫নং ওয়ার্ডের কেন্দ্র গোয়াইনঘাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়: এ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ ও এর ৮টি ইউনিয়নের ভোটার। ইউনিয়নগুলো হচ্ছে, রুস্তমপুর, পশ্চিম জাফলং, পূর্ব জাফলং, লেঙ্গুড়া, আলীরগাঁও, ফতেহপুর, তোয়াকুল ও ডৌবাড়ি।
৬নং ওয়ার্ডের কেন্দ্র কোম্পানীগঞ্জ থানা সদর মডেল উচ্চ বিদ্যালয়: কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদসহ এ উপজেলার পশ্চিম ইসলামপুর, পূর্ব ইসলামপুর, তেলিখাল, ইছাকলস, উত্তর রনিখাই, দক্ষিণ রনিখঅই ও নন্দিরগাঁও ইউনিয়নের ভোটাররা এ কেন্দ্রে ভোট দিবেন।
৭নং ওয়ার্ডের কেন্দ্র বালাগঞ্জ ডি এন উচ্চ বিদ্যালয় কেন্দ্র: বালাগঞ্জ উপজেলা পরিষদসহ পূর্ব পৈলেনপুর, বোয়ালজুড়, দেওয়ানবাজার, পূর্ব গৌরীপুর, বালাগঞ্জ, পশ্চিম গৌরীপুর ও দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের ভোটাররা এ কেন্দ্রে ভোট দিবেন।
৮নং ওয়ার্ডের কেন্দ্র মঙ্গলচন্ডী উচ্চ বিদ্যালয় (ওসমানীনগর): এ কেন্দ্রে ভোট দিবেন ওসমানীনগর উপজেলা পরিষদসহ এ উপজেলার উমপুর, সাদিপুর, পশ্চিম পৈলনপুর, বুরুঙ্গাবাজার, গোয়ালাবাজার, তাজপুর, দয়ামীর ও উছমানপুর ইউনিয়নের জনপ্রতিনিধিরা।
৯নং ওয়ার্ডের কেন্দ্র রামসুন্দর উচ্চ বিদ্যালয় (বিশ্বনাথ): এ কেন্দ্রে ভোট দিবেন বিশ্বনাথ উপজেলা পরিষদ ও এ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী, রামপাশা, দৌলতপুর, বিশ্বনাথ, দেওকলস ও দশঘর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা।
১০নং ওয়ার্ডের কেন্দ্র কোয়ালিটি স্কুল, গোলাপগঞ্জ: এ কেন্দ্রে ভোট দিবেন গেলাপগঞ্জ উপজেলা পরিষদ, গোলাপগঞ্জ পৌরসভা ও বাঘা, গোলাপগঞ্জ, ফুলবাড়ী, লক্ষীপাশা, ঢাকা দক্ষিণ ও লক্ষাণাবন্দ ইউনিয়নের জনপ্রতিনিধিরা।
১১নং ওয়ার্ডের ভোটকেন্দ্র আল-এমদাদা উচ্চ বিদ্যালয় (চন্দরপুর): এ কেন্দ্রে ভোট দিবেন গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার, ভাদেশ্বর, পশ্চিম আমুড়া, শরীফগঞ্জ, উত্তর বাদেপাশা, বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার, মাথিউরা, ও তিলপাড়া ইউনিয়নের জনপ্রতিনিধিরা।
১২নং ওয়ার্ডের ভোটকেন্দ্র পিএইচজি উচ্চ বিদ্যালয় (বিয়ানীবাজার): এ কেন্দ্রে ভোট দিবেন বিয়ানীবাজার পৌরসভা ও উপজেলা পরিষদ এবং আলীনগর, চারখাই, দুবাগ, শেওলা, মোল্লাপুর, মুড়িয়া, লাউতা ইউনিয়নের জনপ্রতিনিধিরা।
১৩নং ওয়ার্ডের ভোটকেন্দ্র সিনিয়র ফাজিল মাদ্রাসা (জকিগঞ্জ): এ কেন্দ্রে ভোট দিবেন জকিগঞ্জ পৌরসভা ও উপজেলা পরিষদ এবং কাজলসার, জকিগঞ্জ, সুলতানপুর, বারঠাকুরী, কসকনকপুর ও মানিকপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা।
১৪নং ওয়ার্ডের ভোটকেন্দ্র গাছবাড়ী মডার্ণ একাডেমী (গাছবাড়ী, কানাইঘাট): এ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন জকিগঞ্জ উপজেলার বারহাল, বীরশ্রী, খলাছড়া ইউনিয়ন পরিষদ এবং কানাইঘাট উপজেলা ও পৌরসভাসহ দক্ষিণ বাণীগ্রাম, ঝিংগাবাড়ী, রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা।
১৫নং ওয়ার্ডের ভোটকেন্দ্র রায়ঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় (কানাইঘাট): এ কেন্দ্রে ভোট দিবেন কানাইঘাট উপজেলার পশ্চিম লক্ষীপ্রসাদ, পূর্ব লক্ষীপ্রসাদ, কানাইঘাট, পূর্ব দিঘীরপাড়, সাতবাঁক, বড়চতুল ও চারিকাটা ইউনিয়নের জনপ্রতিনিধিরা।