সিলেটবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা ইমদাদুল হক বাংলাদেশ আসছেন

Ruhul Amin
ডিসেম্বর ২৯, ২০১৬ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

ওয়াসিক বিল্লাহ হিব্বান,সিলেট রিপোর্ট: বিশ্ব বরেণ্য শাইখুল হাদীস, বহু গ্রন্হ প্রনেতা শায়খুল হাদীস আল্লামা শায়খ ইমদাদুল হক এক সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ আসছেন। জানাগেছে, বুখারী শরীফের ব্যাখ্যা গ্রন্হ “হিদায়াতুস সারী ইলা দিরাসাতিল বুখারী” এর লেখক, জমিয়তে উলামা বৃটেনের উপদেষ্টা,ইসলামীক ফাউন্ডেশন বাংলাদেশ এর সাবেক সম্পাদনা পরিষদ সদস্য, জাতীয় ঈদগাহ বাংলাদেশের সাবেক খতীব,বৃহত্তর সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্টান দরগাহে হযরত শাহ জালাল (রঃ), ঢাকা দক্ষিন জামেয়া, জামেয়া মাদানিয়া বিশ্বনাথ, ও রাজধানী ঢাকার মতিঝিলের পীরজঙ্গী মাদরাসার সাবেক শায়খুল হাদীস, মালিবাগ মাদরাসা সহ ঢাকার আরো কয়েকটি খ্যাতিমান প্রতিষ্ঠানের সাবেক প্রিন্সিপাল ও শাইখুল হাদীস,লন্ডনের প্রভাবশালী ও জনপ্রিয় কওমি মাদরাসা জামিয়াতুল ইলম ওয়াল হুদা ব্লাকবার্ন (দাওরায়ে হাদীস)মাদ্রাসার বর্তমান শাইখুল হাদীস আল্লামা ইমদাদুল হকের জন্মস্থান সিলেটের হবিগঞ্জে। তিনি আল্লামা তাফাজ্জুল হকের স্বহোদর।
যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা শরীফ খালেদ সাইফুল্লাহ সিলেট রিপোর্টকে জানান, আগামী ২৭ জানুয়ারী ২০১৭ ইংরজীতে দেশে আসার কথা রয়েছে। তিনি ২৮ জানুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত দেশে অবস্হান করবেন। এবং দেশের বিভিন্ন স্হানে আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহন করবেন। বিশেষকরে ২ ও ৩ ফেব্রয়ারী ২০১৭ ইং অনুষ্ঠিতব্য ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদ নগর, হবিগঞ্জ- এর ১০ সালা দস্তারবন্দী উপলক্ষে আন্তর্জাতিক ইসলামী মহা সম্মেলন,
বি-বাড়িয়ায় ৬ ফেব্রুয়ারী, জামিয়া ছাদিয়া রায়ধর মাদ্রাসা ও জামিয়া মুহাম্মদিয়া হাড়িকান্দি মাদ্রাসায় ১০ ফেব্রুয়ারী, জামেয়া মাদানিয়া বিশ্বনাথ মাদ্রাসার বার্ষিক মাহফিল ১১ ফেব্রুয়ারী, সুনামগঞ্জের জাউয়া বাজারের দেবের গাও ১২ ফেব্রূযারী, মৌলভিবাজার বড়লেখায় ১৩ ফেব্রুয়ারী, বরুণা মাদ্রাসায় ১৭ ফ্রেুয়ারী সম্মেলনেঅংশগ্রহন করবেন।

বিগত পাঁচ বৎসর যাবৎ বাংলার আকাশে ইলমে নববীর উজ্জল এ নক্ষত্র স্হায়ী ভাবে বসবাস শুরু করেন বৃটেনে। দীর্ঘ কয়েক বৎসর পর মাতৃভূমিতে ফিরছেন এমন সংবাদে সিলেটের আলেম উলামা ও তার ভক্ত-মুরিদানের মধ্যে আনন্দের ঢেউ লক্ষ করা যাচ্ছে। নিন্মোক্ত নাম্বারে তার সাথে যোগাযোগ করা যাবে:
+8801711165916
+447778662857