সিলেটশুক্রবার , ৩০ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইজতেমায় হরিপুরের হাজী নুর মিয়ার ইন্তেকাল

Ruhul Amin
ডিসেম্বর ৩০, ২০১৬ ৯:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটে চলমান ইজতেমা ময়দানে জৈন্তাপুর উপজেলার হরিপুরের এক মুসল্লীর মৃত্যুর খবর পাওয়াগেছে। তিনি হরিপুর গ্রামের টঙ্গি বাড়ি নিবাসী হাজী নুর মিয়া । জানাগেছে, ইজতেমা মাঠে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে.”ইন্নালিল্লাহী ওইন্নাইলাইহী রাজিউন”। ইজতেমার মাঠে বৃহস্পতিবার জুহরের নামাজ শেষে জানাযার পরে তাদের দুইজনের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
এর আগে ইজতেমায় লাখো মুসল্লিদের সাথে যোগ দিতে এসে মর্মান্তিক সড়ক র্দুঘটনায় জকিগঞ্জের শাহবাগের কচুয়া গ্রামের বৃদ্ধা আরকান মিয়া (৫০) নিহত হন।
এই মর্মান্তিক ঘটিনাটি ঘটে সিলেট- জকিগঞ্জ রোডের মোহাম্মদ পুর এলাকায়। রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিলেটে ৩ তিন ব্যাপী বিশ্ব ইজতেমায় যোগ দিতে জকিগঞ্জের শাহবাগ থেকে আসা (সিলেট জ ১১-০০৬৩) যাত্রীবাহী বাসটি একটি সিএনজি অটোরিকশাককে অভারটেক করতে গিয়ে সিলেট-জকিগঞ্জ রোডের মোহাম্মদ এলাকার পাশ্ববর্তী খাদে পরে যায়।এতে জকিগঞ্জ উপজেলার শাহবাগ কচুয়া গ্রামের আরকান মিয়া(৫০) নামের এক বৃদ্ধের মৃত্যু ঘটে।এতে আহত হন দোলাল, (২৫) হাসান (৩০), জাকির (২০), আজ্জাদ আলী(৬০), আতাউর আহমদ (৭০), আবিদ (২৬), আইনুল(২০) সাহাবুদ্দিন(৩০), আতাউর রহমান (৭০),আব্দুল্লাহ (৬৫) সহ ২০/৩০ জন যাত্রী আহত হন।আহতদের সাথে সাথে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তিদের তাৎক্ষণিক বিস্তারিত পরিচয় জানা যায়নি।