গাইবান্ধায় এমপি খুনের ঘটনায় আটক ১৮

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৭

গাইবান্ধায় এমপি খুনের ঘটনায় আটক ১৮

ডেস্ক রিপোর্ট:  গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় ১৮ জনকে আটক করেছে পুলিশ।
শনিবার রাতভর সুন্দরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের নামপরিচয় জানায়নি পুলিশ। তবে তাদের অনেকে জামায়াতে ইসলামীর রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিয়ার রহমান বলেন, এমপি হত্যার ঘটনায় এখন পর্যন্ত আমরা ১৮ জনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওসি আরও জানান, জঙ্গি কানেকশন, জামায়াত কানেকশন, অভ্যন্তরীণ কোন্দল এই তিনটি বিষয় নিয়ে আমরা তদন্ত করছি। তবে এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি।

গতকাল সন্ধ্যায় নিজ বাসায় দুর্বৃত্তের গুলিতে আহত হন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। পরে রংপুর মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর খবর শোনার পর উত্তাল হয়ে ওঠে গাইবান্ধা। বিক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মীরা রাতেই সড়কে অবস্থান করে খুনিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান।

সাংসদের মৃত্যুর ঘটনায় আজ সুন্দরগঞ্জে হরতাল ডাকে আওয়ামী লীগ। হরতালের সময় দুটি ট্রেন অবরোধ করে রাখে তারা। এছাড়া ট্রেন লাইনে কাঠে আগুন ধরিয়ে দিয়ে বিক্ষোভ করে নেতাকর্মীরা।

গাইবান্ধার পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম বলেন, সাংসদকে গুলি করার সময় তার সঙ্গে কোনো নিরাপত্তারক্ষী ছিল না। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

এই সংবাদটি 108 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com