সিলেটসোমবার , ২ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উপশহরে চুরি হওয়া স্বর্ণসহ কাজের মহিলা গ্রেফতার

Ruhul Amin
জানুয়ারি ২, ২০১৭ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!


সিলেট রিপোর্ট:
সিলেট নগরীর শাহজালাল উপশহরের একটি বাসা থেকে চুরি হওয়া প্রায় সাড়ে ৭ লক্ষ টাকার স্বর্ণের গহনাসহ কাজের মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে জৈন্তাপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মহিলার নাম পিয়ারুন বেগম (২৫)। সে মৌলভীবাজার জেলার বড়লেখা থানার পশ্চিম শংকরপুরের আব্দুল মতলিবের মেয়ে। বর্তমানে সে সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের বিষয়টি প্রক্রিয়াধীন।

নগরীর শাহজালাল উপশহরের ডি বøকের মাল্টিপ্লান প্রকল্পের হিজল ৮ নম্বর বাসার মোহাম্মদ আশরাফ হোসাইন পটোয়ারীর বাসায় প্রায় ২ মাস ধরে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল পিয়ারুন। গত ২৪ ডিসেম্বর আশরাফ ও তার স্ত্রী তাদের কাজের বুয়া পিয়ারুন বেগমকে তাদের অনুপস্থিতিতে বাসা পরিস্কার এর জন্য পাঠান। পিয়ারুন বেগম ও তার স্ত্রীর অনুপস্থিতির সুযোগে অসৎ উদ্দেশ্যে বেড রুমের আলমীরায় রক্ষিত বাদীর স্ত্রীর ব্যবহৃত স্বর্ণের চেইন ৪টি, ওজন অনুমান ৪ ভরি, মূল্য আনুমানিক ১ লাখ ৪০ হাজার টাকা, কানের ঝোমকা ২টি, ৩ ভরি, মূল্য অনুমানিক ১ লাখ ৫ হাজার টাকা, স্বর্ণের চুড়ি ৭টি ওজন ১১ ভরি, মূল্য আনুমানিক ৩ লাখ ৮৫ হাজার টাকা, স্বর্ণের আংটি ৬টি ওজন ১ ভরি, মূল্য আনুমানিক ৩৫ হাজার টাকা, স্বর্ণের কানের দোল ৪টি ওজন ১ ভরি মূল্য অনুমান ৩৫ হাজার টাকা, ডায়মন্ডের আংটি ১টি মূল্য অনুমান ৪০ হাজার টাকাসহ সর্বমোট ৭ লাখ ৪০ সাত লাখ চল্লিশ হাজার টাকার মালামাল চুরি করে পালিয়ে যায়।

এই ঘটনায় আশরাফ হোসাইন পাটোয়ারী (৩২) বাদী হয়ে শাহপরাণ (র.) থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা নং-(৯(১২)১৬)। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আশরাফুল ইসলাম। পরবর্তীতে এসএমপি’র দক্ষিণ বিভাগের শাহপরাণ (র.) থানার পুলিশ ব্যাপক অভিযান পরিচালনা করিয়া আসামীকে সিলেট জেলার জৈন্তাপুর থানা এলাকা হইতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে আসামী পুলিশের কাছে সে ঘটনার কথা স্বীকার করে এবং তাহার দেওয়া স্বীকারোক্তি ও সনাক্ত মতে আসামীর নিজ হেফাজতে হইতে চোরাই মালামাল (স্বর্ণালঙ্কার) উদ্ধারপূর্বক জব্দ তালিকামূলে জব্দ করা হইয়াছে। আসামী বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ২নম্বর ওয়ার্ডের ২০ নম্বর শ্যযায় চিকিৎসাধীন আছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মূসা।