সিলেটমঙ্গলবার , ৩ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ সুরমায় চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার: আটক ৪

Ruhul Amin
জানুয়ারি ৩, ২০১৭ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
দক্ষিণ সুরমার জৈনপুর হাওর এলাকা থেকে বুধবার বিকালে হাত-পা বাধা অবস্থায় নজরুল ইসলাম নামের এক রেন্ট-এ কার ড্রাইভারের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে আটক করেছে। ছিনতাই হওয়া প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, গত ১ জানুয়ারি রাতে একটি চোরাই প্রাইভেট কারসহ (নম্বর-রেজিঃ নং- ঢাকা মেট্রোঃ ক- ০৩-৮৭১৭) গোলাপগঞ্জের রাসেল আহমদ (১৯) ও চাঁদপুরের মাহবুবুল আলম (১৮) নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। পুলিশী জিজ্ঞাসাবাদে তারা জানান, তারা সহ আরো দুইজন উল্লেখিত প্রাইভেট কারটি বিয়ানীবাজার থানা এলাকা হতে ছিনতাই করে। অপর দুই ছিনতাইকারী হচ্ছে-জুম্মান আহমদ (১৮) ও জুয়েল আহমদ রাহুল (২৩)।
জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, আসামী রাসেল আহমদ ও মাহবুবুল আলমকে গাড়ীটি বিক্রয়ের উদ্দেশ্যে সুনামগঞ্জে নিয়ে যাওয়ার সময় আবু সরকার ও স্থানীয় লোকজন তাদেরকে আটক করেন। জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, প্রাইভেট কারটি ১ লাখ ৬০ হাজার টাকায় বিক্রি করে তারা জুয়েল আহমদ রাহুল ও জুম্মান আহমদের নিকট টাকা বুঝিয়ে দেয়ার পরমর্শ করে। পরবর্তীতে পুলিশ অভিযান পরিচালনা করে উল্লেখিত জুয়েল আহমদ রাহুল’কে শিবগঞ্জ এলাকা ও জুম্মান আহমদ’কে কদমতলী এলাকা হতে গ্রেফতার করে। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে।