সিলেটমঙ্গলবার , ৩ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে প্রথম মহিলা ইউএন ’র যোগদান

Ruhul Amin
জানুয়ারি ৩, ২০১৭ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এই প্রথম মহিলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজা মনিরা যোগদান করেছেন। ২০১৭ সালের ১লা জানুয়ারী রবিবার ইংরেজি শুভ নববর্ষের দিনে অফিস শুরু করেন । প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নে এবং শিক্ষার আলো ছড়িয়ে দিতে সারাদেশের ন্যায় চুনারুঘাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ উৎসব অনুষ্ঠানের মাধ্যমে কর্মযাত্রা শুরু করেছেন।
এর আগে তিনি গত ২০ ডিসেম্বর চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।  ২৯ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার দায়িত্বভার গ্রহণ করেন।
রোববার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে একান্ত সাক্ষাত ও আলাপকালে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজা মনিরা জানায়, আমি এর পূর্বে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলাম। আমি চুনারুঘাটের সাধারণ মানুষের সেবা দিতে আসছি। সে লক্ষ্যে আমি সকলের সহযোগিতার আশাবাদী।
এদিকে চুনারুঘাটে এই প্রথম মহিলা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করায় চুনারুঘাট উপজেলার সর্বস্তরের মানুষ চুনারুঘাটের সার্বিক উন্নয়নে সহযোগিতাসহ শিক্ষার মানোন্নয়নে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজা মনিরা এগিয়ে আসবেন বলে মনে করেন।