সিলেটমঙ্গলবার , ৩ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঢাকার বনশ্রীতে মাদরাসা-ই-দারুল হাবীবের শুভ উদ্বোধন

Ruhul Amin
জানুয়ারি ৩, ২০১৭ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  দ্বীনী ও আধুনিক শিক্ষার সমন্বিত প্রতিষ্ঠান মাদরাসা-ই-দারুল হাবীব এর উদ্বোধনী মাহফিল আজ মঙ্গলবার (৩ জানুয়ারি ২০১৭ খ্রি.) রাজধানী ঢাকার বনশ্রীতে  মাদরাসা ক্যাম্পাস অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন মাদরাসা-ই-দারুল হাবীবের প্রতিষ্ঠাতা সুপ্রিম কোর্ট মাজার জামে মসজিদের খতীব মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী। উদ্বোধনী মাহফিলে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন  বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা মুফতী আবু নসর জিহাদী, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান, মাদরাসা-ই-দারুল হাবীবের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব দেলোয়ার হোসেন, শাহজাদপুর গুলশান জামে মসজিদের খতীব ড. মাওলানা মোর্শেদ আলম, নাজমুল হক কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা মাহবুব উল্লাহ।

সভাপতির বক্তব্যে মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী বলেন, আমাদের এই প্রতিষ্ঠানের আজ উদ্বোধন হলো। সবার সহযোগিতা ও দোয়া প্রয়োজন। বিশেষত এলাকাবাসীর সহযোগিতা আমাদের উৎসাহ যোগাবে। তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠানকেন্দ্রিক কোন ব্যবসায়িক উদ্দেশ্য নেই। এই প্রতিষ্ঠান থেকে যারা লেখা পড়া করবে, তারা আল্লাহ ও তার রাসূলের মুহাব্বাত বুকে ধারণ করে দ্বীনের খিদমতে নিয়োজিত হবে এটাই প্রত্যাশা। সঠিক আকীদাহ-বিশ্বাস, সুশিক্ষিা, আদব-আখলাকে সজ্জিত হয়ে সুনাগরিক হিসাবে দ্বীন, দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাবে এ রকম  প্রজন্ম তৈরি হোক, এটাই  এই মাদরাসার লক্ষ্য-উদ্দেশ্য।

মাদরাসার উপ-পরিচালক মাওলানা সাইফুল ইসলাম ও শিক্ষক মাওলানা শাহিদ আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লতিফিয়া হিফযুল কুরআন মাদরাসা ঢাকার প্রধান শিক্ষক হাফিয মাওলানা মো. ফখরুল ইসলাম, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঢাকা মহানগরীর সভাপতি মাসুম আহমদ, তালামীযে ইসলামিয়া ডেমরা থানা শাখার সভাপতি মাহফুজুর রহমান, সহ সাধারণ সম্পাদক মো. ইমাদ উদ্দীন, ঢাকা বিশ্ববিদ্যাালয় তালামীযের তথ্যপ্রযুক্তি সম্পাদক মোহাম্মদ মিফতাহুল ইসলাম। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন শাইখুল ইসলাম, আরিফুল হক চৌধুরী, হাফিজ মামুন আহমদ, হাফিজ সাদিকুর রহমান, হাফিজ সালাহুদ্দিন, হাফিজ আল আমিন প্রমুখ।