সিলেটমঙ্গলবার , ১০ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এম এ মালেক ও মাওলানা শোয়াইব এখন নিউইয়র্কে

Ruhul Amin
জানুয়ারি ১০, ২০১৭ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিউইর্য়ক প্রতিনিধি:  যুক্তরাজ্য বিএনপির সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এম এ মালেক ও জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের ভারপ্রাপ্ত সভাপতি ও মারকাজুল উলূম লন্ডন এর প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ এখন নিউইয়র্কে অবস্থান করছেন। গতকাল বিকেলে ম্যানহাটনে একটি হোটেলে ইর্য়ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদের সাথে তাদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। তাদের মধ্যে বাংলাদেশ ও বিশ্বপরিস্থিতি ও প্রবাসের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের কর্মকান্ড নিয়ে বিস্তর আলোচনা হয়। রাজনেতিক নেতৃদ্বয়  বাংলাদেশের বর্তমান একদলীয় শাসন ক্ষমতার চরম অবস্থা এবং ২০দলীয় জোটের নেতাকর্মীদের বর্তমান করুন পরিস্থিতির বেদনাদায়ক কিছু করুন অবস্থার র্বণণা দেন।
উল্লেখ্য যে গতকাল ৯ই জানুয়ারী সোমবার দুপুর বারোটায় ভার্জিন আটলান্টিকের এক ফ্লাইটে ৬দিনের সংক্ষিপ্ত সফরে যুক্তরাস্ট্রের নিউইয়র্ক আসেন তারা। জাতিসংঘের আন্তর্জাতিক কনফারেন্সে যোগ দিতে বিশেষ প্রতিনিধি হিসেবে এই আমন্ত্রণ পেয়েছেন নেতৃবৃন্দ।
জাতিসংঘের ইনষ্টিটিউট ফর কালচারাল ডিপ্লোম্যাসি বিভাগের বার্ষিক আন্তর্জাতিক এ কনফারেন্সে জাতিসংঘের নিউইয়র্কে অবস্হিত সদর দপ্তরে আজ ১০-১৪ জানুয়ারি ২০১৭ পাঁচ দিন ব্যাপি উক্ত কনফারেন্স অনুষ্টিত হবে।
বর্তমান বিশ্বে আন্তর্জাতিক সম্পদায়ের পারস্পরিক সম্পর্ক মানবাধিকার ও বহুমাত্রিক উন্নয়নের উপর জাতিসংঘ ও আমেরিকার নতুন নেতৃত্বের প্রভাব শীর্ষক এ কনফারেন্সে বিশেষ প্রতিনিধি হিসেবে বিএনপির নেতা জনাব এম এ মালেক ও জমিয়ত নেতা মাওলানা শোয়াইব আহমদ সংক্ষিপ্ত এই সফরে আমেরিকায় অবস্থান করবেন।জাতিসংঘের কনফারেন্স ছাড়াও তারা বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে মতবিনিময় করবেন।15894934_599568966913705_2750193030120981238_n