রবিবার, ১২ জুন ২০১৬ ০৪:০৬ ঘণ্টা

পশ্চিম বঙ্গে মুক্তি পেল শুভ-জলির ‘নিয়তি’

Share Button

পশ্চিম বঙ্গে মুক্তি পেল শুভ-জলির ‘নিয়তি’

download (4)প্রথম বাংলা নিউজ : ভারতে মুক্তি পেল  ইন্দো-বাংলার যৌথ নির্মাণে সিনেমা ‘নিয়তি’। বাংলাদেশে মুক্তির তারিখ ঘোষণা হওয়ার আগেই ভারতে মুক্তি পেল ছবিটি। স্বস্তির খবর হলো, চলচ্চিত্রটির পরিচালক এবং প্রধান নায়ক নায়িকাসহ সিনেমার যাবতীয় কলাকুশলী বাংলাদেশে থাকা সত্ত্বেও ভারতে শুভ সূচনা করলো ‘নিয়তি’।

১০ জুন থেকে  ভারতের ৮৩টি সিনেমাহলে একেযোগে প্রদর্শিত হচ্ছে ছবিটি। প্রথমদিনেই ‘নিয়তি’ ভারতীয় দর্শকের কাছে প্রত্যাশানুযায়ী সাড়া ফেলেছে বলে জানালেন চলচ্চিত্রটির বাংলাদেশি অংশীদার জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ।

তিনি বলেন, প্রত্যাশা থাকলেও এক ধরনের শঙ্কাও ছিল। শুটিং, ডাবিং, এডিটিংসহ  বাংলাদেশের পাত্র-পাত্রী নিয়ে নির্মিত চলচ্চিত্রটি ওপার বাংলায় কতটা গ্রহণযোগ্যতা পাবে- এরকম এক কৌতুহল আমাদের মনেও ছিল। পাশাপাশি একধরনের সঙ্কোচবোধ ছিল। তবে সব কৌতুহল এবং সংশয়কে ভুল প্রমাণ করে শুভযাত্রাই হলো ‘নিয়তি’র।

তিনি আরও বলেন, সিনেমাটি মুক্তির প্রথমদিনের প্রথম শো থেকেই সন্তোষজনক ফলাফল পাচ্ছি। গল্প, গান এবং লোকেশনের পাশাপাশি আরেফিন শুভ এবং জলির অভিনয়েরও প্রশংসা করেন দর্শক। আশা করছি, আজও খুব ভালো দর্শক সমাগম হবে।

উল্লেখ্য, জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ এবং জলি। চলচ্চিত্রটি দর্শকের সঙ্গে উপভোগ করতে বর্তমানে  ভারতে অবস্থান করছেন শুভ। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চলচ্চিত্রটির ব্যবসায়িক অংশীদারিত্ব করছে ভারতে এস কে মুভিজ।

প্রযোজনা সংস্থা থেকে জানা যায়, ঈদের পরে বাংলাদেশে মুক্তি পাবে ‘নিয়তি’।

এই সংবাদটি 1,043 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com