সিলেটরবিবার , ১৫ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাহপরানে ছিনতাইয়ের ঘটনায় স্বামী-স্ত্রী গ্রেফতার

Ruhul Amin
জানুয়ারি ১৫, ২০১৭ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর শাহপরান থানাধীন এলাকায় ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাইকৃত এক লাখ ১৭ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার স্বামী-স্ত্রী হচ্ছেন- সুনামগঞ্জের ছাতক থানার মন্ডলপুর এলাকার তুহিন আলী ওরফে মনসুর (৩২) ও তার স্ত্রী মার্জিয়া বেগম। গত বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। পরে তাদেরকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ সিদ্দিকীর আদালতে হাজির করা হয়। আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গত ৪ জানুয়ারি ব্যবসায়ী অরবিন্দ দে পূবালী ব্যাংকের শাহপরান মাজার গেইট শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করেন। পরে টাকা নিয়ে শাহপরান থানাধীন হিলভিউ টাওয়ারের সামনে আসামাত্র ২টি মোটরসাইকেলযোগে ৫ জন ছিনতাইকারী অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় মামলা হয়।

এছাড়া, গত ৭ জানুয়ারি নগরীর দাসপাড়া এলাকার মেসার্স এ ই এন্টারপ্রাইজ পেট্রোল পাম্পের অফিস সহকারি হিরেন পাত্র ৬ লাখ টাকা পূবালী ব্যাংকের ওই শাখায় জমা দেয়ার জন্য যাচ্ছিলেন। তিনি বিরডিটিআই নামক স্থানে পৌঁছলে ২টি মোটরসাইকেলযোগে ৪ জন ছিনতাইকারী অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায়ও মামলা দায়ের করা হয়।

পৃথক এই ছিনতাইয়ের ঘটনায় পুলিশ বিভিন্নভাবে ছিনতাইকারীদের পরিচয় নিশ্চিত হয়। পরে বৃহস্পতিবার দিবাগত রাতে ছাতকের মন্ডলপুর গ্রামে অভিযান চালিয়ে তুহিন আলী ওরফে মনসুরকে গ্রেফতার করে। মনসুরের তথ্যানুসারে তার স্ত্রী মার্জিয়ার কাছ থেকে ছিনতাইকৃত ৮৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলের হেলমেট, চাকু ও ৩টি মোবাইল জব্দ করা হয়।

পরবর্তীতে মনসুরের স্বীকারোক্তি অনুযায়ী তার ভায়রা ভাই ডায়মন্ড ওরফে শামীমের শ্বশুরবাড়ি ছাতকের সুদখালী গ্রামে অভিযান চালায় পুলিশ। সেখানে ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলে, ২টি মোবাইল ও ডায়মন্ডের স্ত্রী রুমি বেগমের দেখানো অনুসারে বিছনার বালিশের নিচ থেকে ছিনতাইকৃত ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।