সিলেটসোমবার , ১৬ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এবার সিলেটে কলেজছাত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত

Ruhul Amin
জানুয়ারি ১৬, ২০১৭ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেটের জকিগঞ্জ উপজেলায় এক কলেজছাত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হয়েছে। আহত ছাত্রীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বিকেলে কালীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

আহত কলেজছাত্রীর নাম ঝুমা বেগম (১৭)। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে কোপানোর ঘটনার তিন মাসের মাথায় আজ এ ঘটনা ঘটলো। আলোচিত ওই ঘটনায় বদরুল ইসলাম নামের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্র বিচারের মুখোমুখি হয়ে সাজার অপেক্ষায় আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালীগঞ্জবাজারে বাহারউদ্দিন (২২) নামে এক যুবক অতর্কিত ঝুমার ওপর হামলা চালায়। এ সময় একটি ছুরি দিয়ে ঝুমার দুই হাত ও পেটের একাংশে আঘাত করে। ঝুমাকে রক্ষা করতে তাঁর মা মাহমুদা বেগম এগিয়ে গেলে বাহার তাঁকে মারধর করে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা ঝুমাকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাত আটটার দিকে তাকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মাসুক হোসেন বলেন, ওই ছাত্রীর দুই হাত ও পেটে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

পরিবারের বরাত দিয়ে মানিকপুরের সাবেক ইউপি সদস্য আবদুল জলিল জানান, ঝুমা রসুলপুর গ্রামের মুসলিম আলীর মেয়ে। বাহারও একই গ্রামের বাসিন্দা।

হামলার ঘটনার পর বাহার পালিয়ে যাওয়ায় এ বিষয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছে। হামলাকারীকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ দাখিল হয়নি বলেও তিনি জানান।