সিলেটসোমবার , ১৬ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লন্ডন ২০দলীয় জোটের ২ নেতার নিউইয়র্ক ত্যাগ

Ruhul Amin
জানুয়ারি ১৬, ২০১৭ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

রশীদ আহমদ,নিউইর্য়ক থেকে: যুক্তরাজ্য বিএনপির সভাপতি,সিটিজেন মুভমেন্ট ইউকে এর কর্ণধার, বিশিষ্ট রাজনীতিবিদ জনাব এম এ মালেক ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ইউকের ভারপ্রাপ্ত সভাপতি, মারকাজুল উলূম লন্ডন এর প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদকে নিউইয়র্ক ত্যাগ করেছেন।  নেতৃদ্বয়কে জে এফ কে বিমানবন্দরে বিদায় জানান বিএনপি যুবদলসহ বিভিন্ন সামাজিক ও মানবাধিকার সংগঠনের কর্মকর্তারা। নেতৃবৃন্দ এর সফরসঙ্গী হিসেবে রয়েছেন ব্যারিস্টার শামস মালেক আল গাজ্জালী।
উল্লেখ্য যে, গত ৯ই জানুয়ারী সোমবার দুপুর বারোটায় ভার্জিন আটলান্টিকের একটি ফ্লাইটে ৬দিনের সংক্ষিপ্ত সফরে যুক্তরাস্ট্রের নিউইয়র্ক আসেন তারা।গতকাল ১৫ই জানুয়ারী রবিবার নিউইয়র্ক সময় রাত নয়টা ভার্জিন আটলান্টিকের অপর একটি ফ্লাইটে নিউইয়র্ক ত্যাগ করেন।
জে এফ কে বিমানবন্দরে নেতৃবৃন্দকে বিদায় জানান , যুক্তরাষ্ট্র বিএনপির নেতা ফারুক শাহীন,যুবদল যুক্তরাস্ট্র শাখার সেক্রেটারী আবু সাঈদ,মাহবুব আলী খান স্মৃতি সংসদ এর সেক্রেটারী আজাদুল ইসলাম আলমগীর,জনাব নূরুল ইসলাম,জনাব ইমদাদুল ইসলাম ও জনাব হেদায়াতুল ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত, জাতিসংঘের ইনষ্টিটিউট ফর কালচারাল ডিপ্লোম্যাসি বিভাগের বার্ষিক আন্তর্জাতিক এ কনফারেন্সে জাতিসংঘের নিউইয়র্কে অবস্হিত সদর দপ্তরে ১০-১৪ জানুয়ারি পাঁচ দিন ব্যাপী কনফারেন্স অনুষ্টিত হয়। আন্তর্জাতিক এই কনফারেন্সে যোগ দিতে বিশেষ প্রতিনিধি হিসেবে আমন্ত্রণ পেয়ে নেতৃবৃন্দ নিউইয়র্ক সফরে আসেন।