সিলেটসোমবার , ২৩ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে নিউহাম ওয়েলফেয়ার ট্রাস্টের শীতবস্ত্র-শিক্ষা সামগ্রী বিতরণ

Ruhul Amin
জানুয়ারি ২৩, ২০১৭ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জালালপুর গ্রামে নিউহাম ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র-কোরআন শরীফ ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ জানুয়ারী রোববার সকাল ১১টায় জালালপুর গ্রামের জিলু মিয়ার বাড়িতে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
নিউহাম ওয়েলফেয়ার ট্রাস্টের সহ-সভাপতি আপ্তাব আলী লিলু মিয়ার সভাপতিত্বে ও সাজ্জাদ হোসেন রানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী।
প্রধান বক্তার বক্তব্য রাখেন নিউহাম ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আলহাজ্ব লাকি মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিউহাম ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুশ শহীদ, বর্তমান যুগ্ম-সম্পাদক ডাক্তার বিভাংশু গুণ বিভু, বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর শাখার সাধারণ সম্পাদক হাজি সুহেল আহমদ খান টুনু, ষড়পল্লী উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি আবু কয়ছর, সহকারি শিক্ষক প্রতাপ খা, ইউপি সদস্য সানু মিয়া।
এসময় উপস্থিত ছিলেন শেখ শামছু মিয়া, শেখ আবদুল হান্নান, ফরমান উদ্দিন, আনহার মিয়া, শেখ ফয়জুর রহমান দিলাল ক্বারী, সোহাগ, মাহবুব, ডাক্তার তারেক মিয়া, হাফিজ ক্বারী রুবেল আহমদ,আলী আহমদ। এসময় ৬শত কম্বল, ১২০টি চাদর, ১০০টি লুঙ্গি, ১০০টি শাড়ি এবং শিক্ষার্থীদের মধ্যে ১০০ কোরআন শরীফ ও ডায়েরী-কলম-খাতা বিতরণ করা হয়।