জনতা ব্যাংক সিলেট বিভাগীয় সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৭

জনতা ব্যাংক সিলেট বিভাগীয় সম্মেলন সম্পন্ন

সিলেট রিপোর্ট:
জনতা ব্যাংকের সিইও এবং এমডি মোঃ আব্দুস সালাম-এফসিএ বলেছেন, জনতা ব্যাংক জনগণের ব্যাংক। এ কথা মনে রেখে সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। শুধু আমানত সংগ্রহ করলেই চলবেনা বরং উদ্যোক্তা সন্ধান করে নতুন উদ্যোক্তা সৃষ্টি করে ঋণ সহয়তা কার্যক্রম জোরদার করতে হবে। ঋণ কর্মসূচীতে ঋণ প্রবাহ বৃদ্ধির জন্য শাখা প্রধানগণকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। ঋণ প্রদান এক ধরনের সেবা। এই সেবার মাধ্যমে বেকার জনগোষ্ঠী কর্মক্ষম ও স্বাভলম্বি করা সম্ভব। তিনি সকল শাখা প্রধানের চলতি বছরের এ পর্যন্ত অর্জন পর্যালোচনা করেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন এবং মহিলা উদ্যোক্তাদের সুদ মুক্ত ঋণ প্রদানের ব্যবস্থা গ্রহণের আহবান জানান।

তিনি ২৩ জানুয়ারী নগরীর দরগাহ গেটইস্থ একটি অভিজাত হোটেলে জনতা ব্যাংক লিমিটেডের সিলেট বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক মাহমুদুল হক এর সভাপতিত্বে ও বিভাগীয় সিনিয়র অফিসার সৎ চয়ন দাশের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাজিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় মহাব্যবস্থাপক মোহাম্মদ রিয়াজুল ইসলাম। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সালেহ আহমদ। গীতা পাঠ করেন কাজিটুলা ব্যংকের শাখা ব্যবস্থাপক সুবিনয় রায়। বাইবেল পাঠ করেন ব্যবস্থাপক গিটার বিশ^াস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের ডিজিএম আব্দুল ওয়াদুদ, সুনামগঞ্জ এরিয়া অফিসের ডিজিএম পল্লব কুমার দেব, মৌলভীবাজার এরিয়া অফিসের ডিজিএম মাহবুবুর রহমান, হবিগঞ্জ এরিয়া ডিজিএম রুহুল আমীন খান, সিলেট কর্পোরেট শাখার ডিজিএম আবুল হোসেন প্রমুখ। এছাড়াও সিলেট বিভাগের জনতা ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান জনতা ব্যাংকের সিই ও এমডি মোঃ আব্দুস সালাম নগরীর আম্বারখানায় সিলেট এরিয়া অফিস উদ্বোধন করেন।

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com