সিলেটমঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন মিডিয়ার সাথে ইমাম সমিতির মতবিনিময়

Ruhul Amin
জানুয়ারি ২৪, ২০১৭ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আগামী বৃহষ্পতি ও শুক্রবার (২৬ ও ২৭ জানুয়ারী)  নগরীর সরকারী আলিয়া মাদরাসা মাঠে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার উদ্যোগে আয়োজিত ক্বারীদের তেলাওয়াত ও তাফসিরুল কুরআন মাহফিল সফলের লক্ষে সিলেটের অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি কবি মুহিত চৌধুরী ও সিলেট রিপোর্ট ডটকম এর সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরীর সাথে পৃথক মতবিনিময় অনুষ্ঠিত হয়।
রোববার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন ইমাম সমিতির নেতৃবৃন্দ।
মতবিনিময় কালে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব বলেন, আমরা গত বছর থেকে এই মাহফিল শুরু করেছি। আমরা লক্ষ্য করছি সাধারণ মানুষের মধ্যে নিজেদের সন্তানদের কোরআনে হাফেজ ও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করার আগ্রহ বেড়েছে। তাই আমরা এবারো এই মাহফিরের আয়োজন করেছি। মাহফিল সফল করতে আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য। এ সময় সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী বলেন, ইমামরা সমাজের অত্যান্ত সম্মানী ব্যক্তিত্ব। একটি আদর্শ সমাজ বিনির্মাণে ইমামদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আর ইমাম সমিতির এমন উদ্যোগ সত্যিই প্রশংসনিয়। সিলেটের কর্মরত অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা মাহফিলকে সফল করতে সর্বত্মক সহযোগিতা করবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা নূর আহমদ কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহমান শাহজাহান, প্রচার সম্পাদক মাওলানা আশিকুর রহমান, দপ্তর সম্পাদক হাফেজ মাওলানা আব্দুস সামাদ, সিলেট বাংলা নিউজ ডটকম’র সম্পাদক মোঃ কামাল আহমদ, এমটি নিউজ টোয়েন্টিফোর ডটকম’র সিলেট প্রতিনিধি রাহিবুর রহমান ফয়সল, আজকের সিলেট ডটকম’র নিজস্ব প্রতিবেদক শহিদুর রহমান জুয়েল, সিলেট মিডিয়া ডটকম’র স্টাফ রিপোর্টার ফাহাদ মারুফ প্রমূখ।
প্রসঙ্গত, বৃহষ্পতি ও শুক্রবার অনুষ্টিতব্য এই মহফিলে বিম্বসেরা হাফিজ নাজমুস সাকিব সহ মিশর, সৌদি আরব, তুরষ্ক, কাতার, সুদান, ভারত সহ সেরা হাফিজগণ কোরআনুল করিম তেলাওয়াত করবেন।