সিলেটবুধবার , ২৫ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ট্রেন আটকিয়ে লংলা রেল স্টেশন চালুর দাবী

Ruhul Amin
জানুয়ারি ২৫, ২০১৭ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট-আখাউড়া রেল সেকশনের মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার  লংলা রেল স্টেশনটি পুনরায় চালুর দাবিতে ডেমু ট্রেন আটকিয়ে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার লংলা রেল স্টেশনে অনুষ্ঠিত প্রতিবাদ ও মানববন্ধন চলাকালে সিলেট আখাউড়াগামী ডেমু ট্রেনটি এক ঘণ্টারও অধিক সময় আটকিয়ে রাখে স্থানীয় জনতা।

মানববন্ধনে বক্তারা বলেন, কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী এই লংলা স্টেশনটি দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। অথচ এখানে প্রচুর পরিমানে রাজস্ব আয় হত। প্রতিদিন ৪টি ইউনিয়নের কয়েক সহ¯্রাধিক যাত্রী ও পণ্য পরিবহনের একমাত্র মাধ্যম এই স্টেশনটি। কিন্তু কর্তৃপক্ষ লোকবল সংকটের অজুহাত দেখিয়ে স্টেশনটি বন্ধ করে দেয়। কয়েক মাস আগে আন্দোলনের মুখে স্টেশনটি একজন মাস্টার দিয়ে খুলে দিলেও কয়েকদিন পর আবারও এটি বন্ধ করে দেয়। আগামী দশ দিনের মধ্যে স্টেশনটি চালু করা না হলে বৃহৎ আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুশিয়ারী দেন মানববন্ধনে উপস্থিত বক্তারা।

মানববন্ধনে উপস্থিত রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল বলেন, শীঘ্রই কুলাউড়া উপজেলার দক্ষিণাঞ্চলের রেল স্টেশনটি চালু করা না হলে জনগণকে সাথে নিয়ে বৃহৎ আন্দোলনের ডাক দেয়া হবে।