বুধবার, ২৫ জানু ২০১৭ ০৬:০১ ঘণ্টা

আফাজ আইনজীবী সহকারী সমিতির সেক্রেটারী

Share Button

আফাজ আইনজীবী সহকারী সমিতির সেক্রেটারী

সিলেট রিপোর্ট:  বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন  মোঃ ইকবাল হোসেন আফাজ।
২০১৭ সালের নির্বাচনে এই প্রথম কোন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন তিনি । এ প্রসঙ্গে সমিতির সভাপতি শ্রী দিলীপ চন্দ্র দেব চৌধুরী বলেন, ইকবাল হোসেন আফাজ তার কর্মদক্ষতা, সততা ও ন্যায়পরায়ণতার মাধ্যমে সমিতির সকল সদস্যের মন জয় করতে সক্ষম হয়েছেন। তাই এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে আফাজে সাথে কেউ প্রতিদ্বন্দ্বিতায় অংশ গ্রহণ করেনি। এছাড়াও এবারের নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক বীরেন্দ্র চন্দ্র মল্লিক, কোষাধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা ও সদস্য সজীব কুমার চন্দ্র বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য যে, কাল ২৬ জানুয়ারী বৃহস্পতিবার সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির ২০১৭ সালের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রধান নির্বাচন পরিচালকের দায়িত্ব পালন করছেন শ্রী দিলীপ চন্দ্র কর ও সহকারী হিসেবে আছেন বিপুল চন্দ্র দাস। নির্বাচনে সাধারণ সম্পাদক পদ ছাড়া বাকী ১৪টি পদে যারে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হচ্ছেন-
সভাপতি পদে মোঃ ছিদ্দিকুর রহমান, আতাউর রহমান চৌধুরী রুকেল, মোঃ জয়নাল আবেদীন ও মোঃ ফারুক আহমদ, সহ-সভাপতি পদে- মোঃ আব্দুল মুকিত ও মোঃ শফিউল আলম শুকুর, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ফখরুল ইসলাম ও মোঃ ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক পদে মোঃ আবুল হোসেন ও মিন্টু দাশ (মিটু), সদস্য পদে সুলতান আহমদ চৌধুরী, শাহ মোঃ এমাদুল হক রাজন, শেখ হাসানুজ্জামান, রুমান আহমদ, মোঃ এনামুল হক ও নূরুল হক নাহিদ প্রমুখ।

এই সংবাদটি 1,147 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com