মন্ত্রীপরিষদ বিভাগে সিএও পদোন্নতি পেলেন রফিকুল ইসলাম রানা

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০১৭

মন্ত্রীপরিষদ বিভাগে সিএও পদোন্নতি পেলেন রফিকুল ইসলাম রানা

সিলেট রিপোর্ট: মন্ত্রীপরিষদ বিভাগে চীফ একাউন্টস অফিসার  (সিএও) হিসেবে পদোন্নতি পেয়েছেন রফিকুল ইসলাম রানা। গত ২৩ জানুয়ারী তাকে পোষ্টিং দেয়া হয়েছে। তিনি যেন প্রাপ্ত দায়িত্ব সুচারুভাবে পালন করতে পারেন সেজন্য সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন।
এর আগে তিনি পুর্ত মন্ত্রণালয় এ সিএও অফিসে কর্মরত ছিলেন, সম্প্রতি মন্ত্রীপরিষদ বিভাগে,সিএও (Chief Accounts Officer-CAO) হিসেবে যোগদান করেন।

রফিকুল ইসলাম রানার গ্রামের বাড়ী নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার নগর হাতীওয়ালা বাড়ি।১৯৫৯ সালের ১৭ জুলাই তার জন্ম। পিতা  মরহুম ডাঃ সামছুল হুদা তালুকদার, মাতার নাম হাছেনা।  নেত্রকোনা আঞ্জুমান সরকারী হাইস্কুল থেকে মাধ্যমিক (১৯৭৬), নেত্রকোণা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক (১৯৭৮) এবং আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ থেকে বিএ (অনার্স) এবং এমএ (১৯৮২)।
প্রপিতামহ হাজী ইয়াকুব তালুকদার। রানা তিন সন্তানের জনক। তারা হলেন, ১. এডভোকেট এম.শুভ স্বত্ব রফিক (পুত্রবধূ-: ইসরাত জাহান দিনা,এমবিএ অধ্যায়নরত)
২. এডভোকেট জান্নাতুল ইসলাম পিয়া (স্বামী আতিকুল ইসলাম খান,সপ্টওয়ার ইঞ্জিনিয়ার), ৩. আন্নাতুল ইসলাম হ্রদয় বিবিএ নর্থ সাউথ ভার্সিটি (স্বামী-জোবায়ের রহমান রাশেদ,নির্বাহী ম্যাজিস্ট্রেট)।  তিনি নেত্রকোণা পাবলিক লাইব্রেরির আজীবন সদস্য। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ অডিট এন্ড একাউন্টস কর্মকর্তা পরিষদ ও প্রাক্তন সভাপতি কর্মকর্তা পরিষদ,পিটি এন্ড টি অডিট এর দায়িত্ব পালন করেন।  এদিকে, বৃহত্তর নগর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক রফিকুল ইসলাম রানার পদোন্নতিতে আন্তরিক অভিনন্দন জানিয়ে তাঁর সুস্বাস্থ্য ও র্দীঘার্য়ূ কামনা করেছেন জামিয়া মাদানীয়া নগর চারপাড়া মাদরাসার পরিচালক এবং মোহনগঞ্জ ফেন্ডস ক্লাব এর আহবায়ক মুহাম্মদ রুহুল আমীন নগরী।

এই সংবাদটি 6 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com