সিলেটসোমবার , ৩০ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রকিবকে ফেলে চলেগেলো সেই ব্রাজিলীয় নারী

Ruhul Amin
জানুয়ারি ৩০, ২০১৭ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ব্রাজিলীয়ান নারী সেওমা ভিজেহার সঙ্গে বাংলাদেশের নবীগঞ্জের ছেলে আবদুর রকিবের। এরপর শুরু হয় প্রেম। প্রেমের সূত্র ধরে সাত সমুদ্র পাড়ি দিয়ে প্রেমিকের কাছে ছুটে আসেন সেওমা।

গত ৩১ ডিসেম্বর নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের হালিতলা (বারৈকান্দি) গ্রামে আসেন ব্রাজিলীয় নারী সেওমা। ৩ জানুয়ারি ইসলাম ধর্ম গ্রহণ করে পরদিন কলেজছাত্র আবদুর রকিবের সঙ্গে বিয়ে হয় সেওমার।

অল্প সময়ের মধ্যে নবীগঞ্জবাসীর হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু শনিবার স্বামী রকিবকে ফাঁকি দিয়ে ব্রাজিলে চলে যান সেওমা।

৪৭ বছর বয়সী সেওমা ভিজেহা একজন স্বামী পরিত্যক্তা নারী। তিনি ২ কন্যা ও ১ পুত্র সন্তানের জননী। অবিবাহিত কলেজছাত্র রকিব এসব জানার পরও প্রেমের সম্পর্ক ধরে রাখে। প্রায় নয় মাস প্রেমের সম্পর্ক চলাকালে রকিবকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সেওমা।

কিন্তু ভিসা জটিলতার দোহায় দিয়ে স্বামী রাকিবকে না নিয়েই বাংলাদেশ থেকে চলে যান ব্রাজিলীয় নারী সেওমা ভিজেহা। এর পর থেকে রকিব এবং তার পরিবারসহ বন্ধুবান্ধবের মনে দেখা দেয় নানা প্রশ্ন।

রকিব জানান, সেওমা আমাকে নিয়ে যেতে চেয়েছিল কিন্তু ভিসা জটিলতার কারণে নিতে পারেনি। তবে এটাকি তার কোনো অজুহাত নাকি এটাই আসল কারণ তা বলতে পারছি না। কারণ মানুষের মনের কথা তো অার বলা যায় না। যাওয়ার পর থেকে তার সঙ্গে এখনো কোনো যোগাযোগ হয়নি।

রকিবের কয়েকজন বন্ধু বলেন, আমাদের মনে হয় সে আর বাংলাদেশে আসবে না। আর রকিবকে নিবে বলেও মনে হয় না। কারণ তার এবং রকিবের বয়সের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আর এই বিষয়টি তার সন্তানরা মেনে নেবে না বলেও সেওমা সংশয় প্রকাশ করেছেন। তাই আমাদের মনে হয় সে রকিবের সঙ্গে আর কোনো সম্পর্ক রাখবে না।