সিলেটমঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আহত সাবেক ছাত্রলীগ নেতাকে ঢাকায় প্রেরণ

Ruhul Amin
জানুয়ারি ৩১, ২০১৭ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর টিলাগড়ে মুখোশধারীদের হামলায় গুরুতর আহত সাবেক ছাত্রলীগ নেতা রাজন চৌধুরীকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে তাকে সেখানে ভর্তি করা হয়। এর আগে তার অবস্থার অবনতি হওয়ায় সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে ঢাকায় রওয়ানা হন পরিবারের সদস্যরা।
জানাগেছে, আঘাতে তার হাতের একটি আঙ্গুল কেটে গেছে। তাছাড়া পাসহ শরীরের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি আঘাত রয়েছে। পঙ্গু হাসপাতালের ডাক্তাররা তাকে পরীক্ষা-নিরীক্ষা করেছেন।
উল্লেখ্য, সোমবার রাত সাড়ে নয়টার দিকে টিলাগড় পয়েন্টে সাবেক ছাত্রলীগ নেতা ও শাপলা সংঘের সভাপতি রাজন চৌধুরী, ছাত্রলীগ কর্মী মাবরুর ও তানিম আড্ডা দিচ্ছিলেন। এসময় অতর্কিতভাবে মুখোশ পরিহিত ৩-৪জন যুবক তাদের উপর আক্রমন চালায়। তাদেরকে দা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। পরে আহতদের সাথে সাথে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।
ছাত্রলীগ ও ছাত্রদলের ক্যাডাররা মিলে এ হামলা চালিয়েছে বলে দাবী করেছেন আহত সাবেক ছাত্রলীগ নেতা রাজন চৌধুরীর ভাই সাজন চৌধুরী। আহত অন্য দুজনকে বর্তমানে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।