সিলেটবুধবার , ১ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে মায়ের কোলে ফিরলেন সেই খাদিজা

Ruhul Amin
ফেব্রুয়ারি ১, ২০১৭ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল মনিম চৌধুরী,সিলেট রিপোর্ট: অবশেষে নিজ বাড়ীতে মায়ের কোলে ফিরেছেন সেই কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস।  আজ বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে তিনটায় সিলেট সদর উপজেলার আউশা গ্রামের বাড়িতে ফিরেন খাদিজা। এর আগে বেলা আড়াইটায় বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।
খাদিজার সাথে তার ভাই শাহীন আহমদ ছিলেন। এছাড়া বিমানবন্দরে তার বাবা মাসুক মিয়া উপস্থিত ছিলেন।
বিমানবন্দর থেকে বেরিয়ে খাদিজার ভাই শাহীন জানান, এক সপ্তাহের জন্য তাকে সিলেট নিয়ে আসা হয়েছে। এই সময়কালে চিকিৎসকদের পরামর্শে তিনি পরিবারের সঙ্গে কাটাবেন। এক সপ্তাহ পর ফের ঢাকায় নিয়ে যাওয়া হবে খাদিজাকে।
প্রসঙ্গত, ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষে বের হলে খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম।
এরপর প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। তারপর থেকে খাদিজা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
গত ২৮ নভেম্বর স্কয়ারের চিকিৎসকদের পরামর্শে সাভারের পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) নেওয়া হয় তাকে। সেখান থেকে আজ তাকে সিলেট আনা হলো।