সিলেটরবিবার , ১২ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু!

Ruhul Amin
মার্চ ১২, ২০১৭ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জ সংবাদদাতা 

সিলেটের গোলাপগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম তারেক আহমদ (২৬)। এ নিয়ে গোটা এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। সে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্বভাগ নয়াগ্রামের হারিছ আলীর পুত্র।
মৃত্যুর পর তড়িঘড়ি করে লাশ দাফনের চেষ্টাও করা হলে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আপন দুই ভাইকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খবর পেয়ে শনিবার বিকেলে লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, দীর্ঘদিন থেকে ঔই এলাকার হারিছ আলীর পুত্র তারেক আহমদ মানসিক ভারসাম্যহীন ছিল।এ নিয়ে অনেক ডাক্তার ও কবিরাজের কাছে গিয়ে চিকিৎসা করানোর পরও তারেক সুস্থ হয়নি।এলাকাবাসী জানান শনিবার তারেকের অস্বাভাবিক মৃত্যুর পর তড়িঘড়ি করে লাশ দাফনের চেষ্টা করে তার পরিবারের লোকজন। এসময় লাশের গোসল ও কবর কোড়া হয় লাশ দাফনের জন্য। এলাকাবাসীর কাছে বিষয়টি রহস্যজনক গোলাপগঞ্জ মডেল থানায় খবর দিলে এসআই আতিক ও এসআই শংকর সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে থানায় নিয়ে আসেন।এসময় নিহত তারেক আহমদের আপন ভাই
সাদেক আহমদ (৩৫) ও ছালেহ আহমদ (৩০) কে আটক করে নিয়ে আসা হয়।
পুলিশ জানায় নিহত তারেকের ঘাড় ভাঙ্গা ছাড়াও বুক গলা হাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্বারের পর পুলিশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।পুলিশ বলছে আটককৃত দুই সহোদরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।আশা করছি হত্যার আসল রহস্য উন্মোচন হবে।
এ ঘটনার পর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি।