সিলেটবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামকে আল কোরআন শিক্ষা পরিষদের সংবর্ধনা

Ruhul Amin
মে ২, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের গণিত বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সাজেদুল করিম বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে সাংবাদিক সিরাজুল ইসলাম দেশ, জাতি ও সমাজের কল্যাণে কাজ করছেন। গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তিনি বলেন, সাংবাদিকদের লেখনির মাধ্যমেই জনমত গঠিত ও প্রভাবিত হয়। শুধু সিলেট ও বাংলাদেশ নয় বহির্বিশ্বে সাংবাদিকেরা দেশের কল্যাণে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, শান্তিময় জীবন প্রতিষ্ঠায় কোরআন শিক্ষা গ্রহণের বিকল্প নেই। সহিশুদ্ধভাবে কোরআন শরিফ পড়া ও খেদমতে ভূমিকা রাখলে আখেরাতের পথ সুগমন হবে। তাই কোরআন শিক্ষার পাশাপাশি কোরআনের আলোকে জীবন পরিচালনা করার আহবান জানান।

তিনি ২ মে বৃহস্পতিবার বিকালে নগরীর দরগা মহল্লাস্থ কার্যালয়ে আল কোরআন শিক্ষা পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আল কোরআন শিক্ষা পরিষদের সভাপতি শায়খুল ক্বোররা মাওলানা ক্বারী সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন, আল কোরআন ওয়াসসুন্নাহ শিক্ষা কেন্দ্রের সভাপতি আলহাজ¦ ইয়াহইয়া আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মন্নান। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম।

শিক্ষক মাওলানা ক্বারী এমরান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হাফিজ ক্বারী মাহমুদুল হাসান মামুন, ক্বারী খুবাইব আহমদ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে যথাক্রমে মুস্তাকিম বিল্লাহ, জিলাল আহমদ, ইকরাম, মহিমা আক্তার, সামিউল হাসান প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন আল কোরআন শিক্ষা পরিষদের সভাপতি শায়খুল ক্বোররা মাওলানা ক্বারী সিরাজুল ইসলাম।