সিলেটবুধবার , ৮ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বদরুল ইসলামকে যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রশিদ বাবুলের অভিনন্দন

Ruhul Amin
মে ৮, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সমাজসেবী রাজনীতিবিদ মোঃ বদরুল ইসলামকে অভিনন্দন জানিয়েছেন দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকের সহ-সভাপতি যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুর রশিদ বাবুল।

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, দক্ষিণ সুরমাবাসী সবসময় যোগ্য ও কর্মঠ ব্যাক্তিকে মূল্যায়ন করেন। তারই ধারাবাহিকতায় দক্ষিণ সুরমা উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বদরুল ইসলাম কে বিপুল ভোটে বিজয়ী করেছেন। বদরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও দক্ষিণ সুরমার মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থেকে সেবা ও সহযোগিতা করার কারণে উপজেলাবাসী তাকে মূল্যায়ন করেছেন। যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রশিদ বাবুল বলেন, আমি প্রবাসে বদরুল ইসলামের টেলিফোন মার্কার পক্ষে প্রচার-প্রচারণা করেছি। বিশেষ করে বদরুল ইসলাম ক্যাম্পেইন কমিটি ইউকে’র নেতৃবৃন্দ যে পরিশ্রম করেছেন তা সফল হয়েছে। তিনি বদরুল ইসলামকে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করায় যুক্তরাজ্য কমিউনিটি নেতৃবৃন্দ সহ দক্ষিণ সুরমাবাসী প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান বদরুল ইসলামের নেতৃত্বে উপজেলার উন্নয়ন কার্যক্রমের গতি আরো তরান্বিত হবে বলে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুর রশিদ বাবুল আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ ৮ মে-২০২৪ এর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন মার্কায় বদরুল ইসলাম ২১ হাজার ৭৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটমত প্রতিদ্বন্ধি এডভোকেট শামীম আহমদ ১৩ হাজার ৯৮৮ ও মোহাম্মদ জুয়েল আহমদ ১২ হাজার ৩০৭টি ভোট পেয়েছেন।