সিলেটসোমবার , ৬ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান প্রার্থী বদরুল ইসলামকে বিজয়ী করতে প্রবাসী আব্দুর রশিদ বাবুল ও নাসির উদ্দিনের আহবান

Ruhul Amin
মে ৬, ২০২৪ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবী রাজনীতিবিদ মোঃ বদরুল ইসলামকে টেলিফোন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকের সহ-সভাপতি যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুর রশিদ বাবুল ও লন্ডন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকে’র (বিসিএ’র) ডেপুটি সেক্রেটারি মোহাম্মদ নাসির উদ্দিন।

তাঁরা এক যৌথ বিবৃতিতে বলেন, দক্ষিণ সুরমা উপজেলার পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বদরুল ইসলাম একজন ভালো ও সুন্দর মনের আদর্শবান রাজনীতিবীদ ও সমাজসেবী। মানুষের সুখে দুঃখে তিনি সব সময় পাশে আছেন, আগামীতে ও থাকবেন। দেশের যে কোন দুর্যোগের সময় বিশেষ করে ভয়াবহ বন্যা, মহামারী করোনা ভাইরাস সহ বিভিন্ন দুর্যোগে বদরুল ইসলাম সহযোগিতা নিয়ে নির্বাচনী এলাকার মানুষ ছাড়া ও বঞ্চিত জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন।

দক্ষিণ সুরমা উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বদরুল ইসলাম বিজয়ী হলে উপজেলার আপম জনতার উন্নয়ন সুবিধা ভোগ করার পাশাপাশি শিক্ষা চিকিৎসা সহ সকলক্ষেত্রে লাভমান হবেন। সকলদিক বিবেচনা করে দক্ষিন সুরমার জনগণ আগামী ৮ মে-২০২৪ এর উপজেলা পরিষদ নির্বাচনে মোঃ বদরুল ইসলামকে টেলিফোন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আশা প্রকাশ করেছেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রশিদ বাবুল ও মোহাম্মদ নাসির উদ্দিন। এদিকে যুক্তরাজ্যে বদরুল ইসলামের টেলিফোন মার্কার সমর্থনে মতবিনিময় সভা ও বৈঠক সহ জনসংযোগের কার্যক্রম পরিচালনা করছেন দাউদপুর ইউনিয়নের দু’জন কৃতিসন্তান যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রশিদ বাবুল ও মোহাম্মদ নাসির উদ্দিন।

তাঁরা বলেন, প্রবাসীরা দেশের বাহিরে থেকেও মাতৃভূমির টানে বাংলাদেশের উন্নয়ন, শিক্ষা চিকিৎসা ও মানুষের কল্যাণে সহযোগিতার মাধ্যমে কাজ করে যাচ্ছেন, প্রবাসী বিশিষ্টজনদের সাথে সমৃক্ত হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বদরুল ইসলাম উপজেলাবাসীর উন্নয়ন ও দক্ষ কার্যক্রমের মাধ্যমে দক্ষিণ সুরমা উপজেলাকে স্মার্ট ও মডেল উপজেলা হিসেবে রুপান্তর করবেন।

যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রশিদ বাবুল ও মোহাম্মদ নাসির উদ্দিন সিলেটের দক্ষিণ সুরমার সর্বস্তরের জনসাধারণকে আসসালামু আলাইকুম জানিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ বদরুল ইসলামকে টেলিফোন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ জানান।