সিলেটরবিবার , ৯ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাকতাবাতুল আযহার সিলেট শাখার উদ্বোধন

Ruhul Amin
জুলাই ৯, ২০১৭ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর হাজী কুদরত উল্লাহ মার্কেটস্থ ২য় তলায় ‘মাকতাবাতুল আযহার, সিলেট’ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও দোয়া মাহফিল (আজ ৯ জুলাই বাদ আসর) অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জামিয়া কাসিমুল উলুম দরগাহ মাদরাসার শায়খুল হাদীস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ি।
এছাড়াও উপস্থিত ছিলেন, রাজাগঞ্জ মাদরাসার শায়খুল হাদিস মাওলানা আহমদ আলী, মাওলানা মমতাজ উদ্দিন বড়দেশি, মাওলানা নুরুল ইসলাম, মুফতি শামসুল ইসলাম, মাওলানা ইমদাদুল হক নোমানী, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা মুফতি আবু সাঈদ নুরুজ্জামান, মাওলানা আবদুর রহমান কফিল, মাওলানা আজির উদ্দিন, মাওলানা আলিম উদ্দিন, মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা জুলফিকার মাহমুদী, মাওলানা আবদুল গণী, মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া, মাওলানা বদরুল বিন আফরোজ, মাওলানা ইনাম বিন সিদ্দিক, মাওলানা সাইফ রাহমান, শাহিদ হাতিমী, মাওলানা ইলিয়াস মশহুদ, হাম্মাদ তাহমিম, রায়হান বিন জাকারিয়া প্রমুখ।
মুনাজাতপূর্ব আলোচনায় অতিথিবৃন্দ সততার সাথে ব্যবসা পরিচালনা ও গরিব ছাত্রদের জন্য বিশেষ ছাড় দেয়ার পরামর্শ দেন। এবং ব্যবসার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়। আযহার সিলেট শাখা এবং কালান্তর প্রকাশনী থেকে যেসব বই প্রকাশ হবে সেসব বইয়ের লেখা ও কাগজসহ সবধরণের মান বজায় রাখা হবে বলে আশা প্রকাশ করেন