সিলেটবৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাষ্টঘরে পুলিশের অভিযানে আটক ১১

Ruhul Amin
অক্টোবর ৫, ২০১৭ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :

সিলেট নগরীর কাষ্টঘর এলাকায় মাদকবিরোধী সাঁড়াশি অভিযান চালাচ্ছে সিলেট মহানগর পুলিশ।  বুধবার দিনব্যাপী অভিযানে সেখান থেকে গাঁজা সেবন করে বের হওয়া ১১ গাঁজাখোরকে আটক করে পুলিশ।
কাষ্টঘরের ওই আস্তানার মাদক নির্মূল করতে গত মঙ্গলবার সন্ধ্যা থেকে এ অভিযান শুরু করে পুলিশ। এ অভিযান আগামী এক সপ্তাহ চলবে বলে জানিয়েছে মহানগর পুলিশ সুত্র। এসআই অনুপ কুমার চৌধুরীর নেতৃত্বে কোতোয়ালি থানাপুলিশ এ অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হলেন, নগরীর পীর মহল্লার জমশেদ আলীর ছেলে মিজানুর রহমান (৩০), জগন্নাথপুরের মিরপুরের রহমত উল্লার ছেলে মোহাম্মদ সম্রাট (২২), হবিগঞ্জের বানিয়াচংয়ের মোহাম্মদ আলীর ছেলে আবদুল মান্নান (২৯), শহরতলীর টুকেরবাজারের মইয়ারচরের বহন মিয়ার ছেলে মর্তুজ আলী (২৩), ব্রাহ্মণ বাড়িয়ার নবীনগরের হেনু মিয়ার ছেলে গিয়াস মিয়া (৩৩), ঢাকার মিরপুরের ফজলু মিয়ার ছেলে সাকারিয়া (২৭), হবিগঞ্জের দুর্গাপুরের জিতেন্দ্র দাসের ছেলে কৃষ্ণ দাস (২৪), ছাতকের বারকুলি গ্রামের আবদুল হকের ছেলে জামাল উদ্দিন (৩৫), গোপালগঞ্জের কোটালিপাড়ার খোকন মুন্সির ছেলে সুমন মিয়া (২৯), সুনামগঞ্জের বিশম্ভরপুরের কাশিপুরের হাবিবুর রহমানের ছেলে সোহেল মিয়া (২২) ও সুনামগঞ্জের পাতারিয়া গ্রামের জমির মিয়ার ছেলে সোহেল আহমদ (৩০)। আটককৃতদের সাথে গাঁজা ও ইয়াবা পাওয়া গেছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুছা বলেন, কাষ্টঘর এলাকায় মাদক কেনাবেচা হয় এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে এ অভিযান চালানো হচ্ছে। মাদক কেনাবেচার সাথে জড়িত কেউ যাতে পালাতে না পারে এ জন্য বিপুল সংখ্যক পুলিশ সদস্য অভিযানে উপস্থিত রয়েছেন। মাদক নির্মুলের লক্ষ্যে পরিচালিত এ অভিযান এক সপ্তাহ চলবে বলে জানান তিনি। প্রয়োজনে তা বাড়ানো হবে।