সিলেটমঙ্গলবার , ২৮ আগস্ট ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা

Ruhul Amin
আগস্ট ২৮, ২০১৮ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা ও অনুপ্রেরণা নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির পিতার জীবনের মূল লক্ষ্য ও আদর্শ। এ লক্ষ্য বাস্তবায়নে তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। তিনি জাতিকে ঐক্যবদ্ধ ও জাগ্রত করেছিলেন এবং নেতৃত্ব দিয়েছিলেন। তাই তাঁর আদর্শ বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।
তিনি সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আগামী ৩০ আগস্ট শোক সভা পালনের লক্ষ্যে গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এমপি, আশফাক আহমদ, শাহ ফরিদ আহমদ, আব্দুল খালিক, এডভোকেট নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, অধ্যক্ষ সুজাত আলী রফিক, নাসির উদ্দিন খান, এডভোকেট শাহ মশাহিদ আলী, হুমায়ুন ইসলাম কামাল, এটি এম হাসান জেবুল, মোহাম্মদ আলী দুলাল, নূরুল ইসলাম পুতুল, জগদীশ দাস, তপন মিত্র, এডভোকেট শামসুল ইসলাম, এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, কবীর উদ্দিন, আজাদুর রহমান আজাদ, এডভোকেট রঞ্জিত সরকার, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, জুবের খান, হাজী রইছ আলী, এজাজুল হক এজাজ, অধ্যক্ষ শামসুল ইসলাম, বিধান কুমার সাহা, মস্তাক আহমদ পলাশ, শাহানারা বেগম, এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু, এডভোকেট মোঃ জুনেল আহমদ, আলম খান মুক্তি, আফসার আজিজ, খায়রুল আলম রুমেন, সেলিম আহমদ, মুশফিক জায়গীরদার, জালাল উদ্দিন কয়েছ, শামীম রশিদ চৌধুরী, আব্দুল বাছিত রুম্মান, কয়েছ চৌধুরী, ইকবাল হোসেন, নুরুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি