সিলেটরবিবার , ১২ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এমসি কলেজে ছিনতাইয়ের শিকার দম্পতি

Ruhul Amin
মার্চ ১২, ২০১৭ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সিলেটে বেড়াতে এসে ছিনতাইয়ের শিকার হয়েছেন এস এম মাহফুজ ও শামীমা ইয়াসমিন নামের ঢাকা থেকে আগত এক দম্পতি। আহত অবস্থায় মাহফুজকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল ৪টায় সিলেট এমসি কলেজ টিলায়।
রাজধানীর মালিবাগের বাসিন্দা মাহফুজ কেপিএমজি নামের একটি সংস্থার এসোসিয়েট অফিসার। ফেঞ্চুগঞ্জের একটি প্রোগ্রামকে সামনে রেখে স্ত্রী শামীমা ইয়াসমিনকে (২৩) নিয়ে শুক্রবার সিলেটে আসেন। তাদের বাসা থেকে সিলেট পৌঁছে নগরীর একটি অভিজাত হোটেলে রাত্রি যাপন করে শনিবার বিকেলে শাহপরানের উদ্দেশ্যে রওয়ানা দেন তারা। পথিমধ্যে সিলেট এমসি কলেজে থেমে টিলার উপর উঠে কলেজসহ বিভিন্ন দৃশ্যের ছবি তুলতে থাকেন। এ সময় সশস্ত্র দুই দুর্বৃত্ত স্বামী মাহফুজকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে এবং তাদের সাথে থাকা ক্যামেরা, মোবাইল ফোন ও নগদ ৩৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।
স্থানীয়রা মাহফুজকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করেন। রোববার ওই দম্পতির ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যাওয়ার কথা ছিল বলে তারা হাসপাতালের চিকিৎসকদের জানান।
এসএমপি’র শাহপরাণ থানার ওসি শাহজালালাল মুন্সি বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি জানান, এ ঘটনায় থানায় কেউ এজাহার দেয়নি। তবে ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।