সিলেটরবিবার , ১২ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জনকল্যাণে নিবেদিত ব্যক্তিরাই সমাজে অগ্রগণ্য হয়ে থাকেন: শোয়েব

Ruhul Amin
মার্চ ১২, ২০১৭ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, জনকল্যাণে নিবেদিত ব্যক্তিরাই সমাজে অগ্রগণ্য হয়ে থাকেন। সমাজসেবার মাঝে মহৎ গুনাবলি অন্তর্নিহিত থাকে। মানবতার সেবা তথা সমাজসেবার মাধ্যমেই জীবনের প্রকৃত আত্মতৃপ্তি লাভ করা যায়।

তিনি আরো বলেন, সমাজসেবার মাধ্যমে সবাই ঐক্যবদ্ধ থাকলে উন্নত দেশ ও জাতি গঠনে ব্যাপক কার্যকরী ভূমিকা পালন করে। সমৃদ্ধ ও উন্নত জাতি গঠনে জাতীয় ঐক্য ও সমাজসেবার বিকল্প নেই। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী নজরুল ইসলামের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রবিবার গোলাপগঞ্জের জাঙ্গালহাটা পালপাড়া মিফতাউল উলুম মাদরাসা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা আব্দুল মুনিম। মাদরাসার মুহতামিম মাওলানা জোবায়ের আহমদের  পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি যুক্তরাষ্ট্র প্রবাসী ও বিশিষ্ট রাজনীতিবিদ নজরুল ইসলাম।

এসময় আরো বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ আহমদ, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা একলিম চৌধুরী, জিয়াউল ইসলাম জিতু, শিক্ষক জামাল উদ্দিন, শাহান আহমদ, সামাদ আহমদ, আব্দুল বাছিত চৌধুরী কাফি প্রমুখ।