সিলেটরবিবার , ৯ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা শাহ আহমদ শফী সুস্থ, কথা বলছেন আলেমদের সাথে

Ruhul Amin
জুলাই ৯, ২০১৭ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: দেশের আধ্যাত্মিক রাহবার, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী (দা.বা.) আগের তুলনায় অনেক ভাল আছেন। তিনি আজ (৯ জুলাই) রোববার ঢাকার শীর্ষ উলামায়ে কেরামের সাথে সুন্দরভাবে কথা বলেছেন। সকলের জন্য দোয়া করেছেন।
হাসপাতাল সুত্র সিলেট রিপোর্টকে জানিয়েছে, আমিরে হেফাজতের সর্বশেষ শারিরিক অবস্থা জানার জন্য আজ রোববার আজগর আলী হাসপাতালে সাক্ষাতে এসেছিলেন হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমী, প্রবীন আলেম আল্লামা আবুল কালাম, জামিয়া রহমানিয়ার প্রিন্সিপাল ও হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীরর সহসভাপতি মাও. মাহফুুজল হক, ঢাকা মহানগরীর যুগ্ন মহাসচিব মাও. ফজলুল করীম কাসেমী, যাত্রাবাড়ী থানার সেক্রেটারী মুফতী শরীফুল্লাহ, মাও. ফয়সাল আহমদ প্রমূখ। এসময় আল্লামা শাহ আহমদ শফীর ছেলে মাও. ইউসুফ, মাও. আনাছ মাদানী, মাও. শফী সহ বেশ কিছু উলামায়ে কেরাম। সাক্ষাৎকালে হযরত সকল মেহমানদের আপ্যায়ন করান।
এব্যাপারে আল্লামা নুর হোসাইন কাসেমী বলেন, আমি ওমরার সফরে ছিলাম, মক্কা মদীনায় হারামাইন শরীফাইনে হযরতের মুহিব্বীন উলামায়ে কেরাম তাঁর সুস্থ্যতার জন্য ব্যাপকভাবে দোয়া করেছেন। তিনি বলেন, জাতির ক্রান্তিকালে জাতীয় গুরুত্বপূর্ণ সমস্যার সমাধানের জন্য হযরতের হায়াত ও সুস্থতা খুবই প্রয়োজন ছিল। আল্লাহ পাক তাকে দীর্ঘ হায়াত ও সুস্থতা দান করুন।