সিলেটশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

খালেদাকে দেখতে কারাগারে পরিবারের সদস্যরা

Ruhul Amin
ফেব্রুয়ারি ৯, ২০১৮ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

 

Image may contain: one or more people
 

ডেস্ক রিপোর্ট: দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে অবস্থান করা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখে এসেছেন ভাই-বোনসহ তার পরিবারের চার সদস্য। শুক্রবার বিকাল সোয়া পাঁচটার দিকে কারাগার থেকে বেরিয়ে আসেন তারা।

 

প্রায় দেড় ঘণ্টার মতো ভেতরে থাকলেও কারাগার থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি খালেদার স্বজনরা।

এর আগে খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে বিকাল সাড়ে তিনটার দিকে কারাগারে প্রবেশ করেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতেমা ও তাদের ছেলে অভিক এস্কান্দার।

কারা অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, বিকাল সাড়ে তিনটার দিকে চারজনকে ভেতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়। এরপর বিকাল সোয়া পাঁচটার দিকে কারাফটক দিয়ে বেরিয়ে যায় তাদের গাড়ি। এজন্য সাংবাদিকরা কেউ তাদের সঙ্গে কথা বলতে পারেননি।

উল্লেখ্য, দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় দেয়া হয় গতকাল বৃহস্পতিবার। রায়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বয়স ও সামাজিক অবস্থা বিবেচনায় তাকে এই দণ্ড দেয়া হয়। এছাড়া তারেক রহমানসহ মামলার অন্য পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। রায় ঘোষণার পরপরই খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরান ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। সেখানে খালেদা জিয়াই একমাত্র বন্দি।