বুধবার, ২৩ জানু ২০১৯ ০৬:০১ ঘণ্টা

মাধবপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

Share Button

মাধবপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রামবাসী ৩ ধর্ষককে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় আটক তিন ধর্ষকের নামে বুধবার দুপুরে কিশোরীর পিতা আলাউদ্দিন বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা করেছেন।
ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতার তিন ধর্ষক হল, উপজেলার বহরা গ্রামের রঙ্গুমিয়ার ছেলে আবদাল মিয়া (১৮) একই উপজেলার বানিয়া পাড়া গ্রামের আব্দুল সালামের ছেলে মনির মিয়া (২০) বেলাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে খুরশেদ মিয়া (১৯)।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত কর্মকর্তা কামরুজামান এর সত্যতা নিশ্চিত করেছেন।

ধর্ষনের শিকার কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে গ্রেফতার প্রেমিক আবদাল মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্মঘর গ্রামের আলাউদ্দিনের কিশোরী কন্যাকে বেলাপুর গ্রাম নানা বাড়ি থেকে বের করে নেয়। পরে রাতে বহরা রাবার ড্যাম সোনাই নদীর পাড়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষন করে। পরে একই স্থানে আবদালের দুই বন্ধু খুরশেদ ও মনির কিশোরীকে ধর্ষন করে। মেয়েটির সুর চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে এসে তিন ধর্ষককে ধাওয়া দিয়ে আটক করে কাসিমনগর ফাঁড়ী পুলিশের নিকট সোর্পদ করে।

কাশিমনগর ফাঁড়ির এস আই শাহআলম জানান, প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতার তিন ধর্ষক ঘটনার সঙ্গে জড়িত থাকার দায় স্বীকার করেছে। ধর্ষনের স্বীকার কিশোরীর পিতার সঙ্গে মায়ের বিবাহ বিচ্ছেদের পর মেয়েটি বেলাপুর নানা তাহের মিয়ার বাড়ি থেকে থাকত। কিশোরীর সরলতার সুযোগ নিয়ে গ্রেফতার আবদাল মিয়া প্রেমের অভিনয় করে অসৎ মতলব নিয়ে দুই বন্ধুকে নিয়ে কিশোরীকে ধর্ষন করেছে।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত কামরুজ্জামান জানান, গ্রেফতার তিন ধর্ষককে বুধবার বিকেলে আদালতে সোর্পদ করা হয়েছে।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com