রবিবার, ২৮ জুলা ২০১৯ ০৯:০৭ ঘণ্টা

গফরগাঁওয়ে এসিড সন্ত্রাসে আক্রান্ত মাদ্রাসা ছাত্রী মিনহা

Share Button

গফরগাঁওয়ে এসিড সন্ত্রাসে আক্রান্ত মাদ্রাসা ছাত্রী মিনহা

গফরগাও প্রতিনিধি:
ময়মনসিংহের গফরগাঁওয়ে মিনহা (১৮) নামের একাদশ শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে মাদ্রাসা যাওয়ার পথে রাস্তায় অজ্ঞাতনামা দুই মটরসাইকেল আরোহী দৃর্বুত্ত এসিড নিক্ষেপ করেছে। এতে তার মুখের একাংশ, মুখের নীচের অংশ ও ডান হাতের একাংশ ঝলসে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাগলা থানার তারাটিয়া গ্রামের গফরগাঁও-হোসেনপুর সড়কে এ ঘটনা ঘটে।
এসিডদগ্ধ মিনহার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আনসারনগর গ্রামের সালাউদ্দিন খানের মেয়ে ও পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার ফাজিল ১ম বর্ষের ছাত্রী মিনহা অন্যান্য দিনের ন্যায় বাড়ি থেকে পায়ে হেঁেট মাদ্রাসায় যাচ্ছিল। সে গফরগাঁও- হোসেনপুর সড়কের তারাটিয়া গ্রামের বাঘের বাড়ির কাছে আসলে একটি মটরমাইকেলে করে দুই অজ্ঞাতনামা দৃর্বত্ত তার সামনে এসে তার মুখমন্ডলে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। সে চিৎকার করেতে করতে সড়কের পাশে ছফির উদ্দিনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে এবং অবস্থার অবনতি হলে এসিডদগ্ধ মিনহাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। স্থানীয়রা জানান, মিনহা অত্যন্ত ভালো মেয়ে ওর সাথে কারো দুশমনি থাকতে পারেনা। দুর্বৃত্তরা হয়তো অন্যকোন মেয়েকে টার্গেট করেছিলো,কিন্তু হিজাব-বোরকা থাকার
কারণে না চিনে হয়তো ওর ওপর এসিড নিক্ষেপ করেছে। তবে যার ওপরই হোক আমরা সন্ত্রাসীদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।
মিনহা’র পিতা সালাউদ্দিন খাঁন জানায়, জানা মতে তার পরিবারেরর লোকজনের সাথে এবং তার মেয়ের সাথে কারো কোন শক্রতা নেই। পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার পক্ষ থেকে বিষয়টি পাগলা থানার ওসিকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপারে পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জাসান খান বলেন,অভিযোগ পেয়েছি,র্দুবৃত্তদের খোজে বের করে আইনের আওতায় আনতে চেষ্টা করছি।

এই সংবাদটি 1,238 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com