সিলেটবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল উসওয়াহ ফুযালা পরিষদের সংবর্ধনা সম্পন্ন

Ruhul Amin
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৩:২১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুরের কানাইঘাটে অবস্থানরত ফাযিলদের নিয়ে গঠিত আল উসওয়াহ ফুযালা পরিষদের উদ্যোগে জামিয়া থেকে ২০২০/২১ সেশনে তাকমীল ফিল হাদিস ও হিফজ তাকমীল সমাপনকারী কানাইঘাটি ছাত্রদেরকে জামিয়া থেকে আনুষ্ঠানিক বিদায় দিতে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জামিয়ার দ্বারে জাদিদ অফিসে আল উসওয়াহ’র সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদির সুরাইঘাটির সভাপতিত্বে ও সানাঃ উলয়া ২য় বর্ষের ছাত্র হুসাইন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনা পেশ করেন, জামিয়া মুঈনে মুহতামিম ও সিনিয়র মুহাদ্দিস হযরত মাওলানা আব্দুল হাফিজ শমশেরনগরী হুজুর, জামিয়া মুহাদ্দিস মাওলানা মাহফুয আহমদ বারকুটি হুজুর, জামিয়ার শিক্ষক মাওলানা ফরহাদ আহমদ শালেশ্বরী হুজুর ও মাওলানা শামীম আহমদ ক্বাসিমী হুজুর।

উপস্থিত ছিলেন, জামিয়া নাইবে নাজিম ও মুহাদ্দিস হযরত মাওলানা বিলাল আহমদ ইমরান মাঝবন্দী হুজুর, জামিয়ার শিক্ষক মাওলানা জফির উদ্দিন কোম্পানীগঞ্জী হুজুর ও কানাইঘাটে অবস্থানরত জামিয়ার ছাত্রবৃন্দ।

হাফিজ মাসুম আহমদের তেলাওয়াতের মাধ্যমে সূচিত সভায় অনুজদের পক্ষে বক্তব্য রাখেন, হাফিজ লুৎফর রহমান। বিদায়ী কাফেলার পক্ষে অনুভূতি পেশ করেন, আব্দুল গফফার ও আশরাফুল ইসলাম নাহিদ।