যুক্তরাজ্যে সিলেটী খুন, আটক এক

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৬

যুক্তরাজ্যে সিলেটী খুন, আটক এক

images-1ডেস্ক রিপোর্ট :

যুক্তরাজ্যে তারেক চৌধুরী (৬৪) নামে এক বাংলাদেশি নাগরিক খুন হয়েছেন। নিহত তারেক চৌধুরীর গ্রামের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়।বৃহস্পতিবার স্থানীয় সময় সকালে গ্রেটার লন্ডনের হিলিংডন এলাকায় অভিবাসীদের ডিটেনশন ও ফেরত পাঠানোর কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় আসাদ ইউসুফ নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

হিলিংডন পুলিশের বরাত দিয়ে নিহতের বড়ভাই যুক্তরাজ্য প্রবাসী মহসিন হাবিব জানান, যুক্তরাজ্য সময় বৃহস্পতিবার সকালে গ্রেটার লন্ডনের হিলিংডন এলাকায় কোনব্রুক ইমিগ্রেশন রিমুভ্যাল সেন্টারে (অভিবাসীদের ডিটেনশন ও ফেরত পাঠানোর কেন্দ্র) সংঘবদ্ধ আক্রমণের শিকার হন তারেক চৌধুরী।

আঘাত গুরুতর হওয়ায় তারেক চৌধুরীকে হারমন্ডসওয়ার্থ এলাকার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়।

মহসিন হাবিব জানান, তার ভাইয়ের মুখে আঘাতের চিহ্ন রয়েছে, তার গালের হাড় ভেঙে গেছে।

তিনি আরও জানান, এ হত্যার অভিযোগে ইউসুফসহ আরও দুজনকে তাৎক্ষণিকভাবে আটক করা হলেও পরে দুজনকে ছেড়ে দেয়া হয়। তবে হত্যাকাণ্ডের ঘটনায় জানা আসাদ ইউসুফকে শনিবার হেনডন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নিহতের ভাই ডিটেনশন সেন্টারের মতো নিরাপদ স্থানে হত্যাকাণ্ডের ঘটনায় বিস্ময় প্রকাশ করে বলেন, দায়িত্বে অবহেলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেবো।

এই সংবাদটি 112 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com