ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতির নব কমিটির যাত্রা শুরু

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১

ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতির নব কমিটির যাত্রা শুরু

ডেস্ক রিপোর্ট :

ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতি’র নব কমিটির যাত্রা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউশনের মুক্তিযোদ্ধা হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান (শাহীন)। বিশেষ অতিথি ছিলেন, নেত্রকোণা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন এবং সম্মানিত অতিথি হিসেবে ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সিনিয়র সচিব ও বর্তমান বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান। স্বাগত বক্তব্য দেন, ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতির নবকমিটির অভিষেক অনুষ্ঠানের আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলার রেজিস্ট্রার জিয়াউল হক টিটু। আরও বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের অতিরিক্ত মহাপরিচালক প্রদীপ চন্দ্র দে।

অনুষ্ঠানে বক্তারা দলমত ও বিভেদ ভুলে নির্বিশেষে এলাকার উন্ময়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেন কণ্ঠশিল্পী শুভ্র দেব, তাপস ইকবাল, এরশাদুর রহমান, ক্ষুদে গানরাজ খ্যাত নওশীন তাবাসসুম স্মরণ, সিলন স্টার খ্যাত অদিতি আরশী।

এর আগে গত ৩০ অক্টোবর একই মিলনায়তনে সাজ্জাদুল হাসানকে সভাপতি ও প্রদীপ চন্দ্র দে-কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। প্রসঙ্গত, ঢাকাস্থ মোহনগঞ্জের একদল প্রতিশ্রুতিশীল মানুষের প্রচেষ্টায় ১৯৯৩ সালে এই সমিতি প্রতিষ্ঠিত হয়।

এই সংবাদটি 80 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com