সিলেটশনিবার , ১১ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

Ruhul Amin
ফেব্রুয়ারি ১১, ২০১৭ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী। পরিদর্শনকালে প্রকল্পগুলির বাস্তবায়ন প্রক্রিয়া দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শনকালে তিনি বলেন, এই ইউনিয়নে গ্রহণকৃত প্রতিটি প্রকল্প অত্যান্ত জনগুরুত্বপূর্ণ। জনগণের সেবার প্রয়াসে এই ইউনিয়নে নির্বাচিত জনপ্রতিনিধিরা অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ স্থানে প্রকল্প গ্রহণ করে তা বাস্তবায়নে কাজ করায় তিনি জনপ্রতিনিধিদের অভিনন্দন জানান। এ সময় রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাবকে অনুস্মরণ করার জন্য অন্যান্য জনপ্রতিনিধিদের আহ্বান জানান।

পরিদর্শনকালে তিনি রুস্তমপুর ইউনিয়নের কর্ম সংস্থান কর্মসূচী প্রকল্প হইতে বরাদ্দকৃত ৫৩১ জন শ্রমিক তথা ৮৩ লক্ষ ৪ হাজার, কাবিটা ৪ লক্ষ ও টিআর হইতে ৩ লক্ষ টাকা মাটির সড়ক নির্মাণ কাজের জন্য বরাদ্দ দেওয়ায় জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম শাহপরান, তামান্না আক্তার হেনা, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, ইউ.পি সদস্য শাহাব উদ্দিন সাবই, বিশিষ্ট ব্যবসায়ী ইউনুছ আলী, মজম্মিল আলী, ফারুক আহমদ, শফিক আহমদ, আব্দুল কাদির সুমন, আলিম উদ্দিন দুর্জয়, ফখরুল ইসলাম, বিলাল উদ্দিন, সেবুল আহমদ, মানিক মিয়া,ফাহিম আহমদ প্রমুখ।