সিলেটশুক্রবার , ৩১ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা শাহ আহমদ শফী সিলিট আসছেন মঙ্গলবার

Ruhul Amin
মার্চ ৩১, ২০১৭ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী দুই দিনের এক সংক্ষিপ্ত সফরে সিলেট আসছেন আগামী ৪ এপ্রিল মঙ্গলবার। তিনি সিলেটের জামেয়া আরাবিয়া ইসলামিয়া ধনকান্দি মাদরাসা ও আস সীরাহ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে শাহপরাণস্থ ধনকান্দি মাদরাসা মসজিদে ইসলাহী ইজতেমা ও খতমে বোখারী শরীফের দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
তিনি ঐদিন খাস খুলাফা ও দাওয়াতী উলামায়ে কেরাম তার মুহিব্বিন মোতায়াল্লীক্বীনদের উদ্দেশ্যে বাদ মাগরিব নছিহত পেশ করবেন। ৫ এপ্রিল বুধবার সকাল থেকে সিলেটের দাওরায়ে হাদিস মাদরাসা সমূহের শায়খুল হাদীসগণ ইসলাহী বয়ান পেশ করবেন ও দুপুর ১২টা থেকে আল্লামা আহমদ শফী বয়ান পেশ করবেন এবং খতমে বোখারী শরীফের আখেরী ছবক এর তাকরীর ও মোনাজাত পরিচালনা করবেন। উক্ত মাহফিলে সকল মুহিব্বিন মোতায়াল্লীক্বীন সহ ধর্মপ্রাণ মুসল্লীদের উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন ধনকান্দি মাদরাসার মুহতামিম মাওলানা মুশতাক আহমদ খান ও আস সীরাহ ফাউন্ডেশনের সিলেট জেলা সভাপতি আবু বকর সিদ্দিক।
এদিকে আল্লামা শাহ আহমদ শফীর সিলেট আগমন উপলক্ষে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদের ইমাম ও মুসল্লীদের মধ্যে দাওয়াতী সফর অব্যাহত রেখেছেন। দাওয়াতী সফরে অংশ গ্রহণ করেন মাওলানা সালেহ আহমদ শাহবাগী, আবু বকর সিদ্দিক, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা রুহুল আমিন, হোসাইন আহমদ প্রমুখ।