সিলেটশনিবার , ৪ মে ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

টেলিফোন মার্কার সমর্থনে বদরুল ইসলাম ক্যাম্পেইন কমিটি ইউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Ruhul Amin
মে ৪, ২০২৪ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, রাজনীতিবিদ ও সমাজসেবী মোঃ বদরুল ইসলামের টেলিফোন মার্কার সমর্থনে এক মতবিনিময় সভা গত ৩০ এপ্রিল মঙ্গলবার যুক্তরাজ্যের লন্ডনের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

বদরুল ইসলাম ক্যাম্পেইন কমিটি ইউকে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ থেকে আগত, এফবিসিসিআই’র পরিচালক ইসরাকুল ইসলাম সুইট।

বদরুল ইসলাম ক্যাম্পেইন কমিটি ইউকে’র সভাপতি, লুটনের সাবেক কাউন্সিলর এ.এম রকিব এর সভাপতিত্বে ও সদস্য সচিব, রাজনীতিবিদ সমাজসেবী নাসির উদ্দিনের পরিচালনায় সভায় দক্ষিণ সুরমা উপজেলার ৮টি ইউনিয়নের প্রবাসীরা বদরুল ইসলামকে সমর্থন জানিয়ে আলোচনা সভায় অংশ গ্রহণ করেন।

সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মকছুদ রহমান, দবিরুল ইসলাম, সেলিম আহমদ, শাহজাহান শিকদার, আব্দুর রশিদ বাবুল, ফরহাদ আহমদ, দুলাল উদ্দিন, মঞ্জুর আলী, ডালিম আহমদ, শিবলী আহমদ, আলীম উদ্দিন ফয়ছল, ফখরুল ইসলাম প্রমুখ।

নির্বাচনী মতবিনিময় সভায় বক্তারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বদরুল ইসলামকে টেলিফোন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, দেশ বিদেশে সমাদৃত ব্যক্তি বদরুল ইসলাম। তিনি চেয়ারম্যান না হয়েও মহামারী করোনা, ভয়াবহ বন্যা সহ যে কোন দুর্যোগের সময় উপজেলাবাসীর সুখে-দুঃখে পাশে থেকে সহযোগিতার মাধ্যমে কল্যাণমূলক কাজ করে যাচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে বদরুল ইসলামকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করলে দক্ষিণ সুরমা উপজেলাবাসীর উন্নয়ন কর্মকান্ড গতিশীল হওয়ার পাশাপাশি শিক্ষা-চিকিৎসা সহ সকল ক্ষেত্রে জনগণ সুবিধা গ্রহণ করতে পারবেন। উপজেলার উন্নয়নে সর্বদিক বিবেচনা করে আগামী ৮ মে’র নির্বাচনে টেলিফোন মার্কায় ভোট দিয়ে বদরুল ইসলামকে বিজয়ী করার জন্য উপজেলাবাসীর প্রতি যুক্তরাজ্য প্রবাসীগণ আহবান জানান।