সিলেটবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২৫ এপ্রিল বিয়ানীবাজার পৌর নির্বাচন: প্রতীক বরাদ্ধ

Ruhul Amin
এপ্রিল ৬, ২০১৭ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আগামী ২৫ এপ্রিল বিয়ানীবাজার পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রতিদ্বন্ধিতা করছেন ৬ মেয়র প্রার্থীসহ ৬৩ জন সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী। মনোনয়ন জমা, বাছাই ও প্রত্যাহার শেষে আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। উপজেলা কনফারেন্স হলে সকাল ১০টা থেকে শুরু হয় প্রতিক বরাদ্দের কার্যক্রম। শেষ হয় বিকেল ৩টায়। প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন রিটার্নীং কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন।

যে প্রার্থী যে প্রতীক পেলেন- মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আব্দুস শুকুর (নৌকা প্রতীখ), বিএনপি মনোনীত প্রার্থী আবু নাসের পিন্টু (ধানের শীষ), জাসদ মনোনীত প্রার্থী শমসের আলম (মশাল), স্বতন্ত্র প্রার্থী কাজী মো. জমির হোসেন (রেল ইঞ্জিন), স্বতন্ত্র প্রার্থী তফজ্জুল হোসেন (জগ) ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম পল্লব (মোবাইল ফোন) পেয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে যে প্রার্থী যে প্রতীক পেয়েছেন- ১নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা সহিব আলী (ডালিম), সুমন আহমদ (উটপাখি), আফজল হোসেন (ব্রিজ), আমির হোসেন (টিউবলাইট), এমাদ আহমদ (বেøক বোর্ড), খয়রুজ্জামান (পাঞ্জাবি), আব্দুল কবির (গাজর), মারুফ আহমদ (পানির বোতল) পেয়েছেন।

২নং ওয়ার্ডে আলকাস উদ্দিন (উটপাখি), ছয়ফুল আলম (ডালিম), ওয়াহিদুর রহমান টিপু (টেবিল ল্যাম্প), এনামুল হক (পাঞ্জাবি)। ৩নং ওয়ার্ডে সাহাব উদ্দিন (পাঞ্জাবি), কবির আহমদ (ডালিম), ইসলাম উদ্দিন (পানির বোতল), লোকমান হোসেন (বেল্ক বোর্ড), মছমন উদ্দিন (উটপাখি), আপ্তাব উদ্দিন (টিউবলাইট), আতিক উদ্দিন (গাজর), মাহমুদ সামি (টেবিল ল্যাম্প) ও মানিক আহমদ (ব্রিজ) পেয়েছেন।

৪নং ওয়ার্ডে সাইবুল আলম রেজা (পাঞ্জাবি), আকসার হোসেন (পানির বোতল), হাবিবুর রহমান (গাজর), ওয়াহিদুজ্জামান টিটন (ডালিম), আব্দুর নুর উদ্দিন (স্ক্রু ডাইবার), জমির আহমদ লাবু (উটপাখি), আব্দুল আজিজ (ফাইল কেবিনেট), লুৎফুর রহমান (বø্যাকবোর্ড), সাদিকুর রহমান (টিউবলাইট), সিপার আহমদ (ব্রিজ), আবুবক্কর সিদ্দিক কলা মিয়া (ঢেরস) পেয়েছেন।

৫নং ওয়ার্ডে জুনেল আহমদ (পাঞ্জাবি), নাজিম উদ্দিন (উটপাখি), নিজাম উদ্দিন (টিউব লাইট), কান্তি চক্রবর্তী (ব্রিজ), সাইফুল ইসলাম (ডালিম), সেলিম উদ্দিন (পানির বোতল), আরিফ উদ্দিন তুহিন (টেবিল ল্যাম্প) পেয়েছেন। ৬নং ওয়ার্ডে আবুল আহসান মো. আশরাফ (উটপাখি), সালেহ আহমদ হেলাল (গাজর), বেলায়েত হোসেন (ডালিম), লোকমান আহমদ (টিউব লাইট) ও সিরাজ উদ্দিন (পানির বোতল) পেয়েছেন।

৭নং ওয়ার্ডে মিছবাহ উদ্দিন (উটপাখি) ও সম্রাট শেখর দেব (টেবিল ল্যাম্প)। ৮নং ওয়ার্ডে আলী আহমদ বদরুছসামাদ (গাজর), এনাম হোসেন (পানির বোতল), এনামুল হক (ডালিম), জাহাঙ্গীর আলম (বø্যাকবোর্ড), আব্দুল কাইয়ুম (ব্রিজ), আব্দুল হান্নান (টেবিল ল্যাম্প) ও আনোয়ার হোসেন (উটপাখি) পেয়েছেন।

৯নং ওয়ার্ডে জাফর সিদ্দিক (টিউবলাইট), এমাদুর রহমান (ডালিম), আবুল হাসনাত নাসির (ফাইল কেবিনেট), মনির আলী (বø্যাকবোর্ড), আব্দুর রহমান আফজল (টেবিল ল্যাম্প), কবির আহমদ (গাজর), বাবুল হোসেন (উটপাখি), শাহজান কবির (পানির বোতল), সরোয়ার হোসেন (পাঞ্জাবি), শাহজানুল ইসলাম লায়েক (ব্রিজ) ও শফিক উদ্দিন (ঢেরস) পেয়েছেন।

সংরক্ষিত মহিলা আসনে ১,২,৩ নং ওয়ার্ডে রাজিয়া বেগম (আনারস) ও মরিয়মুনা বেগম (অটোরিক্সা); ৪,৫,৬ নং ওয়ার্ডে- মালিকা বেগম (আনারস) ও উসা রাণী চন্দ্র (হারমনিয়াম) এবং ৭,৮,৯ নং ওয়ার্ডে- রুসনা বেগম (অটোরিক্সা), তিনা রাণী কর (জবা ফুল) পেয়েছেন।