সিলেটসোমবার , ১৭ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আবু সরকারসহ ৮ পরিবহন শ্রমিকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

Ruhul Amin
এপ্রিল ১৭, ২০১৭ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন থেকে আজীবন বহিষ্কৃত ট্রাক শ্রমিক ইউনিয়ন (২১৫৯) এর সাবেক সভাপতি রাধিকা রঞ্জন দাম ওরফে আবু সরকারসহ (৪০) ৮ আসামীর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: সাইফুজ্জামান হিরো রিমান্ড শুনানী শেষে তাদের প্রত্যেকের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত ১৩ এপ্রিল মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই মাসুদ রানা ওই ৮ আসামীর বিরুদ্ধে উল্লেখিত আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন জানান।
রিমান্ড মঞ্জুরকৃত অন্যরা হচ্ছে- মুজিবুর রহমান (৪২), মো: আমির উদ্দিন (৩৮), আনোয়ার খান পাঠান (৪৫), মো: আব্দুস শাহীন (৪২), আব্দুল মতিন উরফে ভিআইপি (৪৮), মো: আমিনুল ইসলাম শাহিন (৩০) ও মো: শফিক আহমদ (৪৫)।
উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারী মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে পরিবহন শ্রমিকদের সাথে সমঝোতা বৈঠক শেষে গাড়িতে করে ফিরছিলেন শফিক চৌধুরী। ওই বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেয় পরিবহন শ্রমিকরা। পরে তার গাড়ি নগরীর সোবহানীঘাট এলাকায় পৌঁছালে গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে পরিবহন শ্রমিকরা। এ সময় গাড়ির কাঁচ ভেঙ্গে শফিক চৌধুরীর হাত কেটে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই সিলেট কোতোয়ালি থানায় গাড়ি ভাঙচুর ও হামলার সাথে জড়িত থাকার ঘটনায় ৪০-৫০ জন অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন কনস্টেবল মো: বাচ্চু মিয়া। এ ৮ আসামী গত ১০ এপ্রিল এ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।