সিলেটসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দরিদ্রদের মধ্যে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র খাদ্য সামগ্রী বিতরণ

Ruhul Amin
এপ্রিল ১, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র উদ্যোগে পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে দরিদ্র সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান ১ এপ্রিল সোমবার দুপুরে নগরীর কাজিটুলায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিল মোঃ রাসেদ আহমদ।

লায়ন নাজনীন হোসেনের সভাপতিত্বে ও লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র সেক্রেটারী লায়ন সানজিদা খানম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট শাহী ঈদগাহ’র মোতাওয়াল্লী শফিক বখত। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লায়ন আছমা কামরান, লায়ন আছিয়া খানম শিকদার, লায়ন বিলকিস নূর, লায়ন হেলেন আহমেদ প্রথম।

উল্লেখ, অসুস্থ জনিত কারণে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র প্রেসিডেন্ট লায়ন খায়রুন্নেছা শেলী অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। তিনি সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

অনুষ্ঠানে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথি ও ক্লাব নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যে কাউন্সিল রাসেদ আহমদ বলেন, মানবতার কল্যাণ সাধন করাই হউক প্রতিটি মানুষের মূল লক্ষ ও উদ্দেশ্য। সেই লক্ষে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার দেশ, জাতি ও মানুষের  কল্যাণে নিঃস্বার্থে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, মাহামারী করোনা ভাইরাস ও ভয়াবহ বন্যা সহ দেশের যে কোন দুর্যোগে দরিদ্র বঞ্চিত মানুষের জন্য সহায়তা নিয়ে পাশে দাড়ায় লায়ন্স ক্লাব। তারই ধারাবাহিকতায় রমজান ও ঈদ উপলক্ষে দরিদ্রের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা প্রশংসনীয় উদ্যোগ। তিনি এই ক্লাবের মত অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে মানব সেবায় এগিয়ে আসার আহবান জানান।