সিলেটশনিবার , ৬ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির নিবন্ধন ১৮ কোটি মানুষের অন্তরে :আমির খসরু মাহমুদ চৌধুরী

Ruhul Amin
মে ৬, ২০১৭ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

কে এম তাহমীদ হাসান, দক্ষিণ সুরমা থেকে: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রিয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক বানিজ্য মন্ত্রী জনাব আমির খসরু মাহমুদ চৌধুরীর আগমন উপলক্ষে আজ (শনিবার) বাদ মাগরীব সিলেট দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের স্থানিয় বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, ও শ্রমিকদলের যৌথ উদ্দোগে, মোগলাবাজার সিদ্দিকিয়া মার্কেটের সামনে এক পথসভা অনুষ্টিত হয়।
মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা সদস্য জনাব নামর আলীর সভাপতিত্বে, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সেক্রেটারি জনাব শামীম আহমদের পরিচালনায় ও সিলেট জেলা ছাত্রদল নেতা শফী আহমদের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক বানিজ্য মন্ত্রী জনাব আমির খসরু মাহমুদ চৌধুরী এমপি।
প্রধান অতিথির বক্তব্যের আমির খসরু নির্বাচন প্রসঙ্গে বলেন, আ.লীগের মন্ত্রী এমপিরা বিভিন্ন সময় সভা সমাবেশে মন্তব্য করছেন যে, বিএনপি যদি আগামী নির্বাচনে না আসে তাহলে তাদের নিবন্ধন বাতিল করা হবে, তাদের সমালোচনা করে আমির খসরু বলেন, আরে মশাই! বিএনপির নিবন্ধন তো দেশের ১৮ কোটি মানুষের অন্তরের ভিতরে আছে, নির্বাচন কমিশনের নিবন্ধনের প্রয়োজন নেই, আমরা নিবন্ধন বুঝিনা, নির্বাচন সুষ্ট হতে হবে, নির্বাচন নিরপেক্ষ হতে হবে, দেশের জনগন ভোট কেন্দ্রে যেতে হবে, সবাই ভোট দিতে হবে, না হয় এদেশে কোনও নির্বাচন করতে দেওয়া হবে না। এই জন্য দেশের জনগনকে প্রস্তুতি নিতে হবে,  সময় আসলে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামারও আহবান জানান জনাব আমির খসরু।
পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিলেট-৩ আসনের সাবেক সংসদ সদস্য জনাব আলহাজ্ব শফী আহমদ চৌধুরী, তিনি তার বক্তব্যে বলেন, আমার নির্বাচনী এলাকার কোনও উন্নয়ন আমি বাকি রাখিনি, সবকিছুই আমাদের সরকারের আমলে করে দিয়েছি, শুধুমাত্র সময়ের অভাবে আমরা গ্যাস পাইনি, এমনকি আমার নিজের বাড়িতেও গ্যাস নিতে পারিনি, বর্তমান ক্ষমতাসীন দল দীর্ঘ ৮বছরেও এই অভাবটুকু পূর্ণ করতে ব্যর্থ হয়েছে, ইনশাআল্লাহ, আল্লাহ যদি হায়াত দেন আর ক্ষমতায় আসি, তাহলে এলাকার প্রতিটি ঘরে ঘরে গ্যাস সংয়োগ করে দেওয়ার ব্যবস্থা করবো।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,  সিলেট জেলা বিএনপির অন্যতম উপদেষ্টা জনাব হাজি বাবুল মিয়া, উপদেষ্টা জনাব হাবিবুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জনাব মুহা. আলি আহমদ, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ খান জামাল, জেলা সদস্য ও দাউদপুর ইউ/পি সভাপতি এইচ এম খলিল চেয়ারম্যান, জেলা সদস্য ময়নুল ইসলাম মঞ্জুর সহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিলদলের নেতৃবৃন্দ।